চৌদ্দগ্রামে ধানের শীষের প্রার্থী ডাঃ তাহেরের বাড়িতে ককটেল নিক্ষেপের অভিযোগ

কুমিল্লা: কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী, বিশ দলীয় জোটের কেন্দ্রীয় নেতা ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরের বাড়িতে ১৫-২০টি ককটেল নিক্ষেপ করেছে যুব ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

গতকাল শুক্রবার সন্ধ্যা ৫.৪০ মিনিটের সময় ২০-২৫টি মোটর সাইকেল যোগে যুব ও ছাত্রলীগের নেতাকর্মীরা গিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন ধানের শীষ প্রতীকের প্রধান নির্বাচন পরিচালক মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার।

শুক্রবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, উপজেলা বাতিসা হাইস্কুল মাঠে রেলমন্ত্রী মুজিবুল হকের নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মোটর সাইকেল যোগে আলকরা ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা যোগ দেন। বাতিসার সমাবেশ শেষে যুব ও ছাত্রলীগের নেতাকর্মীরা ২০-২৫টি মোটর সাইকেল যোগে আলকরা ইউনিয়নের ডেকরা গ্রামে ধানের শীষের প্রার্থীর বাড়িতে গিয়ে নৌকা স্লোগান দিয়ে ককটেল নিক্ষেপ করে। এছাড়াও যুব ও ছাত্রলীগের নেতাকর্মীরা অশ্লিল ভাষায় গালিগালাজ করে।

তিনি আরও জানান, সারাদেশের ন্যায় চৌদ্দগ্রামেও ধানের শীষ প্রতীকের গণজোয়ার দেখে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাথা খারাপ হয়ে গেছে। ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন ভোট বিপ্লবের মাধ্যমে ধানের শীষের ভোট বিপ্লব হবে, ইনশাআল্লাহ। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে জোট নেতাকর্মীদের হুমকি-হামলার পর ধানের শীষের প্রার্থীর বাড়িতে হামলা করেছে।

Comments

comments