৩০ ডিসেম্বর ভোটকেন্দ্র পাহারা দেবেন : ড. কামাল

জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ড. কামাল হোসেন ৩০ ডিসেম্বর ভোট দেয়ার জন্য জনগনের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, ওইদিন সকালে আপনারা ভোট প্রয়োগ করবেন। ভোটকেন্দ্র পাহারা দেবেন। দুই নম্বরি করতে দেবেন না। শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাবো আমরা।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন না হলে দেশের মালিক যে জনগণ তাদের সেই মালিকানা থাকে না। জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচনের আয়োজন।

ড. কামাল বলেন, প্রতিদিন আমাদের নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবো। সুষ্ঠু নির্বাচন আদায় করে নিতে হবে।

বুধবার বিকেলে সিলেটে শাহজালাল (রহ.)-এর মাজার প্রাঙ্গণে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এ সময় তার সাথে ছিলেন ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ স ম আব্দুর রব, কাদের সিদ্দিকী, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়।

দুপুরের আগেই মাজার এলাকায় জড়ো হন বিএনপিসহ ঐক্যফ্রন্টের শরীক বিভিন্ন দলের নেতা-কর্মীরা। সে সময় মাজারের প্রধান ফটকের সামনে জড়ো হওয়া নেতা-কর্মীরা বিভিন্ন স্লোগান দেন।

মাজার জিয়ারতের পর ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্টের একটি দল সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার এলাকায় ও আ স ম আব্দুর রবের নেতৃত্বে অপর একটি দল সিলেটের জৈন্তাপুরের বটতলা এলাকায় গণসংযোগ করবেন বলে জানিয়েছেন ঐকফ্রন্ট নেতারা।

Comments

comments