ঢাকা-১৫: ব্যাপক ধরপাকড়, নির্বাচনী আইন লংঘন, রিটার্নিং কার্যালয়ে জামায়াতের অভিযোগ

ঢাকা-১৫ আসনে ২০ দলের কর্মীদের ব্যাপক ধরপাকড় করা,আওয়ামীলীগ প্রার্থী কামাল আহমদ মজুমদার কর্তৃক হুমকি প্রদানসহ নির্বাচনী আইন লংঘন করায় ঢাকা রিটার্নিং অফিসার কার্যালয়ে অভিযোগ দায়ের করেছে ২০ দলের প্রার্থী ডা.শফিকুর রহমান।

জামায়াত ঢাকা মহানগরীর মজলিসে শুরা সদস্য জনাব মোঃ ছলিম উল্লাহ ও এডভোকেট মোশারফ হোসাইনের নেতৃত্বে আজ বিকাল ৪টায় এ অভিযোগ পৌঁছে দেয়া হয়।

গত ১০ ডিসেম্বর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১২, ১৩ ও ১৪ নং ওয়ার্ডের নির্বাচিত মহিলা কাউন্সিলর মাসুদা আক্তার ও স্থানীয় নির্বাচন কর্মী কামরুন্নাহারকে কোন প্রকার মামলা ছাড়ায় গ্রেফতার করা হয়।

এর আগে মিরপুর থানা বিএনপির সভাপতি আবুল হোসেন আব্দুল, সাধারণ সম্পাদক ওয়াইজ উদ্দীন ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুকুল সহ ২০ দলীয় জোটের স্থানীয় নেতাদের ঢাকা জজকোর্ট চত্তর থেকে সম্পূর্ণ বেআইনীভাবে গ্রেফতার করা হয়।

গতকাল ঢাকা-১৫ নির্বাচনী এলাকায় ধানের প্রতীকের পোষ্টার লাগানোর সময় শেরেবাংলা নগরে ১ জন, ভাষানটেকে ৩ জন এবং মিরপুরে ৪ জনকে মারধর করার পর ১ জনকে পুলিশে দেয়া হয়েছে। এসব বিষয়ে স্থানীয় নির্বাচন অফিসে বারবার অভিযোগ করা হলেও কোন প্রতিকার পাওয়া যায়নি।

Comments

comments