নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি করে ও মাথা থেঁতলে হত্যা

নোয়াখালী: নোয়াখালীতে সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. হানিফকে (২৪) গুলি করে ও ইট দিয়ে মাথা থেঁতলে হত্যা করা হয়েছে।

এ সময় তার চাচা নুরুল ইসলাম আহত হয়েছেন। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলাবার সন্ধ্যা ৫টার দিকে সদর উপজেলার এওয়াজবালিয়া ইউনিয়নের কাজীপাড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাসুদুর রহমান মৃত ঘোষণা করেন।

নিহত হানিফ ওই ইউনিয়নের দক্ষিণ শুল্লুকিয়া এলাকার মফিজউল্লাহর ছেলে ও ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট অভিযোগ করে বলেন, এওয়াজবালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. শাজাহানের নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে।

আহত নুরুল ইসলাম জানান, বিকিলে কাজীপাড়া এলাকায় বিএনপির একটি পথসভা চলছিল। হানিফসহ তারা কয়েকজন আওয়ামী লীগের কর্মসূচিতে যোগ দেওয়ার জন্য পথসভার পাশ দিয়ে নোয়াখালী শহরে যাচ্ছিলেন। এ সময় বিএনপি নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালান।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আজিম জানান, নিহতের দুই পায়ে গুলির চিহ্ন ও মাথা থেঁতলানো ছিল। প্রাথমিক ভাবে মনে হচ্ছে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমি ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে গিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।’

Comments

comments