চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আপেল পেলেন জামায়াত নেতা বুলবুল

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে আপেল প্রতীক পেলেন জামায়াত নেতা নুরুল ইসলাম বুলবুল। তিনি জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির। তবে তার বাড়ি হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পাইকরতলা আঙ্গারিয়াপাড়া মহল্লায়।

আজ সোমবার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন। একমাত্র স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম বুলবুল ছাড়া অন্য প্রার্থীরা দলের প্রতীক পেয়েছেন।

বর্তমানে জেলার সংসদীয় ৩টি আসনে ১৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিচ্ছেন। এরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (সদর) আসনে মহাজোট প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল (আওয়ামী লীগ), জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী শাহজাহান আলী মিয়া (বিএনপি), মনিউর ইসলাম মনিউর (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ও নুরুল ইসলাম জেন্টু (বিএনএফ)।

চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনে মহাজোট প্রার্থী মু. জিয়াউর রহমান (আওয়ামী লীগ), জাতীয় ঐক্যফ্রন্ট আমিনুল ইসলাম (বিএনপি) ও মু. ইব্রাহিম খলিল (ইসলাম আন্দোলন বাংলাদেশ)।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে মহাজোট প্রার্থী আব্দুল ওদুদ (আওয়ামী লীগ), জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী হারুনুর রশিদ (বিএনপি), বাবলু হোসেন (জাকের পার্টি), মোঃ কামরুজ্জামান খান (বিএনএফ), নুরুল ইসলাম বুলবুল (জামায়াত-স্বতন্ত্র) ও আব্দুল কাদের (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।

উল্লেখ্য, এই নির্বাচনে ২৫জন প্রার্থী তাদের মনোনয়পত্র দাখিল করলে গত ২ডিসেম্বর বাছাইকালে কাগজপত্র ত্রুটির কারণে ৫জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয় এবং গত ৯ ডিসেম্বর ৭জন প্রার্থী তাদের মনোয়নপত্র প্রত্যাহার করে নেন।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

Comments

comments