পুলিশ বলছে ঘর থেকে বের হলে হাড্ডি ভেঙে দেবে

‘আমার প্রতিপক্ষ প্রার্থী নৌকা প্রতীক নিয়ে শতশত গাড়ি দিয়ে শোডাউন করছেন। অথচ আমি ঘর থেকে বের হতে পারছি না। শ্রীমঙ্গল থানার ওসি নজরুল ইসলাম আমাকে বলেছেন যদি ঘর থেকে বের হই তাহলে পুলিশ আমার হাড্ডি ভেঙে দেবে।’ রোববার এমনটাই অভিযোগ করেছেন মৌলভবাজার-৪ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির সদস্য হাজি মুজিব।

তিনি বলেন, শুধু পুলিশ নয় সরকার দলীয় জনপ্রতিনিধিরাও বিভিন্নভাবে আমাকে হুমকি দিচ্ছেন। আমি আতঙ্কে আছি।

তবে এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ দিয়েছেন কি-না জানতে চাইলে দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নেবেন বলে জানান হাজী মুজিব।

এর আগে শনিবার তার কমলগঞ্জের বাসভবনে সাংবাদিকের সঙ্গে মতোবিনিময়কালে তিনি অভিযোগ করেন, নানাভাবে মাঠে তার নেতা কর্মীদের হুমকি প্রদর্শন করা হচ্ছে। তিনি কোনো বর্ধিত সভাও করতে পারছেন না। পুলিশের পক্ষ থেকে তাকে নানাভাবে বাধা প্রদান করা হচ্ছে। এ জন্য তিনি দলীয় হাইকমান্ডের মাধ্যমে শ্রীমঙ্গল থানার ওসি মো. নজরুল ইসালাম, কমলগঞ্জ থানার এএসআই আব্দুল হামিদসহ দুইজন এএসআইয়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

এ ব্যাপারে শ্রীমংল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তার বক্তব্য পাওয়া যায়নি।

তবে মৌলভবাজার জেলা নির্বাচনী কর্মকর্তা মনজুরুল আলম জানান, তার কাছে এ ধরনের কোনো তথ্য নেই। অভিযোগ পেলে বিস্তারিত বলা যাবে।

সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আসরাফুজ্জামান বলেন, অভিযোগের ব্যাপারে কিছু জানি না। তবে পুলিশের এভাবে বলার কথা না বা বলতে পারে না। যেহেতু কোনো লিখিত অভিযোগ পাইনি তাই এ ব্যাপারে আর কিছু বলা যাচ্ছে না।

Comments

comments