ভুয়া এসআই আটক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় কায়েস আহমেদ রাব্বী (২৫) নামে এক ভুয়া পুলিশ উপ-পরিদর্শককে (এসআই) আটক করেছে র‌্যাব-১০। এ সময় তার কাছে থেকে এসআই র‌্যাংক ব্যাজ, ইউনিফর্ম ও ওয়াকিটকি জব্দ করা হয়েছে। বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে যাত্রাবাড়ীর ধলপুরের ‘যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ’-এর পাশের একটি বাসা থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-১০-এর অধিনায়ক কাইয়ুমুজ্জামান খান এই তথ্য নিশ্চিত করেছেন।

কাইয়ুমুজ্জামান খান জানান, ‘ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আলী রেজা রাব্বীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় উত্তর যাত্রাবাড়ীর ১২১/এ নম্বর বাসা থেকে কায়েস আহমেদ রাব্বী নামে এক ভুয়া পুলিশ কর্মকর্তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে সংঘবদ্ধ প্রতারক চক্রের একজন সদস্য। দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ী ও আশেপাশের এলাকায় পুলিশ পরিচয়ে স্থানীয় মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে।’

আটকের সময় তার কাছ থেকে ডিএমপির দুই সোল্ডারে (কাঁধে) পুলিশ ব্যাজ, হ্যাংগিং ব্যাজসহ এসআই র‌্যাংক ব্যাজ লাগানো ১টি হাফ শার্ট, ২টি নেভি ব্লু রঙের ফুল প্যান্ট, ২টি কালো রঙের ইউনিফর্ম বেল্ট, ১ জোড়া বুট, পুলিশ মনোগ্রামযুক্ত ১টি ফিল্ড কেপ, উভয় পাশে পুলিশ লেখা ২টি রিফ্লেক্টিং ভেস্ট, ২টি ব্যাটারি ও ১টি চার্জারসহ ১টি ওয়াকিটকি সেট, ১টি বাঁশি ও প্রতারণার কাজে ব্যবহৃত ১টি মুঠোফোন উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় প্রতারণার মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Comments

comments