জাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের গোলাগুলি, প্রক্টরসহ আহত ১০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল ও বর্তমান সাধারণ সম্পাদক এসএম আবু সুফিয়ান চঞ্চলের মধ্যকার কেন্দ্রীয় খেলার মাঠে বাগবিতণ্ডাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রক্টরসহ ১০ জন আহত হয়েছেন।

বুধবার বিকেল ৫টা থেকে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় দফায় দফায় সংঘর্ষ হয়। দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষ কয়েক রাউন্ড গুলি ছুড়েছে বলে প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল ও বর্তমান ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আবু সুফিয়ান চঞ্চলের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ হয়।

এর আগে শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজিব আহমেদ রাসেল ক্যাম্পাসে তার স্ত্রীকে নিয়ে ক্যাম্পাসে ঘুরতে আসেন। এ সময় বর্তমান সম্পাদক চঞ্চল নেতাকর্মীদের নিয়ে রাসেলকে মারধর ও তার স্ত্রীকে হেনস্থা করে বলে অভিযোগ পাওয়া যায়।

এ খবর ছড়িয়ে পড়লে রাজিবের অনুসারীরা হল থেকে বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে বের হয় এবং বর্তমান সাধারণ সম্পাদকের শহীদ সালাম বরকত হলে হামলা চালাতে যায়। এ সময় দুই গ্রুপের মাঝে সংঘর্ষ বাঁধে। শুরু হয় গুলি বিনিময়।

Comments

comments