খুলনা-৬ আসনে ধানের শীষের জোয়ার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সারাদেশ শংঙ্কা ও আনন্দে ভাসছে। সরকার নানা প্রতিকূল পরিবেশ সৃষ্টি করে বিরোধী নেতা-কর্মীদের দমিয়ে মাঠ ফাঁকা রাখার পায়তারা করছে। কিন্তু গণতন্ত্র পুনরুদ্ধারে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছে ২০ দলের শরীক জামায়াতে ইসলামীল প্রার্থীরা।

খুলনা-৬ আসনে ২০ দলীয় জোটের মনোনয়ন পেয়েছেন আবুল কালাম আযাদ। সারাদেশের মত চলছে ধানের শীষ প্রতীকের নির্বাচনী প্রচার-প্রচারণা। চলছে নির্বাচনী সভা-সমাবেশ। নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটি নিয়ে ছাত্রশিবিরের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির খুলনা ৬-আসন নির্বাচনী তত্বাবধায়ক  জামিল মাহমুদ।

তিনি বলেন, এই নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র পু্নরুউদ্ধারের নির্বাচন,এই নির্বাচন স্বৈরশাসন থেকে প্রিয় জন্মভুমি বাংলাদেশকে মুক্ত করার নির্বাচন।তিনি বলেন,বাংলাদেশের ১৬ কোটি মানুষের বাকস্বাধীনতা হরণ করে দাবিয়ে রাখতে চায় এই অনির্বাচিত সরকার।

তিনি আরও বলেন ৩০ তারিখ ভোট প্রদানের মাধ্যমে দেশের জনগণ তাদের অধিকার ফিরে পেতে চায়। প্রতিটি মানুষের কাছে ২০ দলীয় মনোনীত প্রার্থী মাওঃআবুল কালাম আজাদের সালাম পৌঁছাতে নেতাকর্মীদের আহবান জানান শিবিরের এই নেতা।

ছাত্রশিবির ও ছাত্রদল নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায় বিএনপি-জামায়াতের ঘাটি বলে পরিচিত খুলনা-৬ আসন পুনরুদ্ধারে ঐক্যজোটের সকল নেতাকর্মী ব্যাপক প্রস্তুতি নিয়ে নির্বাচনী প্রচারণায় আসছে।

এছাড়াও উক্ত নির্বাচনী সভায় বক্তব্য রাখেন খুলনা মহানগর ছাত্রশিবিরের সেক্রেটারী শাহরিয়ার, খুলনা জেলা দক্ষিণ সভাপতি মোনায়েম, খুলনা মহানগর শিবিরের শিক্ষা সম্পাদক সোলাইমান এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিবিরের নেতা আবু সাঈদ সহ আরও অনেকেই।

Comments

comments