ঢাকায় গ্যাস সিলিন্ডার থেকে আগুনে একজনের মৃত্যু, দগ্ধ ৬

রাজধানীর ধলপুরে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুন লেগে একজনের মৃত্যু হয়েছে। দগ্ধ ছয়জন। এর মধ্যে একই পরিবারের চারজন রয়েছেন। আজ শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। দগ্ধ ব্যক্তিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে তাওশিন নামে কম বয়সী একটি ছেলে মারা গেছে। তাঁর বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। পুলিশ ঘটনাস্থলে গেছে।

দোতলা একটি ভবনে আগুন লাগে বলে জানা যায়। ওই বাড়িতে সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মীরা বসবাস করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ ব্যক্তিদের ছয়জন হলেন সুমন (৪০), তাঁর স্ত্রী সাজুলি (৩৫), ছেলে নিশান (১৪) ও সুমনের ফুপু আতর বেগম (৭০) এবং আলমগীর (৩০) ও তাঁর স্ত্রী কাজলী (২৪)।

সুমনের আত্মীয় আবদুর রব প্রথম আলোকে জানান, সকাল সাড়ে আটটার সময় তিনি আগুন লাগার খবরে পেয়ে দ্রুত সেই বাড়িতে যান। সেখানে গিয়ে তিনি দেখেন, দগ্ধ ছয়জনকে হাসপাতালে নেওয়হয়েছে। তখন তিনি তাঁদের সঙ্গে হাসপাতালে আসেন। আগুন কীভাবে লেগেছে, সে সম্পর্কে তিনি এখনো কিছু জানেন না বলে জানিয়েছেন।

Comments

comments