দিনাজপুরের ৩টি আসনই চায় জামায়াত, মনোনয়ন তুললেন ৩ নেতা

বিশেষ প্রতিনিধিঃ

দিনাজপুরে ৩টি আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন ৩ জামায়াত নেতা। দিনাজপুরের ৬টি আসনের মধ্যে দিনাজপুর-১, ৪ ও ৬ এই আসন ৩টি আসনেই মনোনয়ন ফরম উত্তোলন করেছেন জামায়াত প্রার্থীরা ।

এর মধ্যে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে বীরগঞ্জ পৌর মেয়র মাওলানা হানিফ, দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) আসনে চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আফতাবউদ্দীন মোল্লা ও দিনাজপুর-৬ (বিরামপুর-হাকিমপুর-নবাবগঞ্জ-ঘোড়াঘাট) আসনে দিনাজপুর জেলা (দক্ষিণ) জামায়াতের আমীর মোঃ আনোয়ারুল ইসলাম।

সকালে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেনের নিকট থেকে দিনাজপুর-১ আসনের মনোনয়ন উত্তোলন করেন বীরগঞ্জ পৌর মেয়র মাওলানা মোঃ হানিফ। এ সময় তাঁর সাথে ছিলেন উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী রাশেদুন্নবী বাবু, শিক্ষাবিদ প্রফেসর মাহমুদুন্নবী লিটন, পৌর কাউন্সিলর আহমদ সেক্রেটারী, ফারুক হোসেন, মেহেদী হাসান ও ফুলেজা বেগম।

দিনাজপুর-৪ আসনে চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান ও জামায়াতে ইসলামীর রংপুর অঞ্চলের অন্যতম টিম সদস্য আলহাজ্ব আফতাব উদ্দীন মোল্লার পক্ষে মনোনয়ন সংগ্রহ করা হয়। দিনাজপুর-৬ আসনে জামায়াত নেতা মোঃ আনোয়ারুল ইসলামের পক্ষে বিরামপুর উপজেলা নির্বাচনী অফিস হতে মনোনয়নপত্র গ্রহণ করেন নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ নূরে আলম সিদ্দীকি, বিরামপুর বণিক সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা আশরাফুল ইসলাম ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ মোঃ আতিয়ার রহমান এমবিবিএস প্রমুখ।

জামায়াত নেতারা ইতোমধ্যে তাদের প্রচারাভিযান জোরেশোরে শুরু করেছেন।

Comments

comments