যুবদল নেতার ওপর ছাত্রলীগের হামলা

যশোর: বেনাপোলে ছাত্রলীগের হামলায় অহত হয়েছেন শার্শা যুবদল নেতা ইমদাদুল হক ইমদাদ।

শুক্রবার বেলা ১১ টার সময় বেনাপোল এর ভবেরবেড় বাসস্টান্ড সংলগ্ন ইমদাদুল হক এর অফিসে এ হামলা চালায়। গুরুতর অবস্থায় তাকে স্থানীয় হাসপাতাল রজনী ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইমদাদ এলাকার একজন পরিচিত মুখ। তিনি মাঝেমাঝে ভবেরবেড় বাসস্টান্ড সংলগ্ন তার অফিসে বসেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে বৈঠক করেন এই বিষয়টা আমরা সবাই জানি। কিন্তু হঠাৎ শুক্রবার দুপুরের আগে শার্শা উগজেলা ছাত্রলীগ নেতা দ্বীন ইসলাম, আরিফ, সাজিদ, রিদয়সহ তাদের ২০-২৫ জনের একটি দল ইমদাদ এর অফিসে অতর্কিত হামলা চালায়। স্থানীয় জনগণ এগিয়ে আসলে সন্ত্রাসীরা তার অফিস ছেড়ে চলে যায়। পরে হামলার শিকার আহত ব্যক্তিদেরকে রজনী ক্লিনিকে নিয়ে যায়।

রজনী ক্লিনিকের দায়িত্বরত চিকিৎসক জানান, অহত ইমদাদ মাথায় আঘাত পেয়েছেন এবং তার বামহাত চটে গেছে। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

হাসপাতালে উপস্থিত ইমদাদের আত্মীয় স্বজনরা বলেন, ইমদাদের ওপর এর আগেও আওয়ামী লীগের লোকজন হামলা করেছে। এই হামলা ইমদাদকে রাজনীতি থেকে দূরে রাখার জন্য করা হয়েছে। এ হামলার সাথে জড়িতদের শাস্তির দাবি জানান তারা।

উল্লেখ্য, ইমদাদুল হক ইমদাদ ছিলেন যশোর জেলা ছাত্রদলের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক। বর্তমানে তিনি শার্শা উপজেলা যুবদল এর সাথে সম্পৃক্ত আছেন।

Comments

comments