বুটেক্স এর হল থেকে ২ ছাত্রকে তুলে নেওয়ার অভিযোগ, পুলিশের অস্বীকার

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় বুটেক্সের দুই শিক্ষার্থী গালিব (বায়ে) ও আখতারুজ্জামান (ডানে)

রাজধানীতে বাংলাদেশ টেক্সটাইল ইউনিভার্সিটির (বুটেক্স) ওসমানী হলের ২ ছাত্রকে গ্রেপ্তারের পর অস্বীকার করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

জানা যায়, গতকাল সকাল সাড়ে ১০ টায় টেক্সটাইল ইউনিভার্সিটির ফেব্রিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ছাত্র আসাদুল্লাহ আল গালিব ও ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ছাত্র মোহাম্মদ আখতারুজ্জামানকে ছাত্রলীগের বিশ্ববিদ্যালয়ের সভাপতি নাজমুল আলম সাকিব ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম তাদের রুম থেকে ডেকে নেয়। তাদের রুমে তখন এনএসআই, ডিবি, পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান করছিলেন।

সেখানে এই দুই ছাত্রকে মারধর করা হয়। পরে ছাত্রলীগ নেতাদের রুমে সারাদিন রেখে থেকে রাত ৯.৩০টায় দুই ছাত্রকে নিয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। যা হলে অবস্থানরত অনেক ছাত্র দেখেছে। কিন্তু এই ২ ছাত্রকে এখন পর্যন্ত আদালতে তোলা হয়নি এবং গ্রেপ্তারের কথা স্বীকার করছেনা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ছাত্রদের পরিবারের সদস্যরা পুলিশ, র‌্যাব, ডিবি, এনএসআই’সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন অফিসে যোগাযোগ করলেও সন্তানদের সন্ধান পাচ্ছেন না।

হলে অবস্থানরত সাধারণ ছাত্ররা জানায়, চলমান ছাত্র আন্দোলনে যাতে ছাত্ররা অংশ নিতে না পারে সে জন্য ভয় দেখাতে ছাত্রলীগ নেতাদের দিয়ে ছাত্রদের নির্যাতন ও আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী দিয়ে নিরপরাধ ছাত্রদের গ্রেপ্তার করাচ্ছে সরকার।

Comments

comments