এডভোকেট জুবায়েরের সমর্থনে জামায়াতের মতবিনিময় সভা

আসন্ন সিসিক নির্বাচনকে সামনে রেখে ২৩ ও ২৪নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে বিভিন্ন স্থানে পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৩নং ওয়ার্ডের মেহেদীবাগ, ২৪নং ওয়ার্ডের সৈয়দানীবাগ ও সবুজবাগ এলাকায় অনুষ্ঠিত পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি নির্বাচনে নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী, সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

নগরীর মেহেদীবাগ এলাকায় ২৩নং ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বী লিলু মিয়ার সভাপতিত্বে ও ওয়ার্ড জামায়াতের সেক্রেটারী আসাদুল আলম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোতোয়ালী পুর্ব থানার সেক্রেটারী রফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াত নেতা নজরুল ইসলাম, ফরিদ আহমদ, হালিম আহমদ, সুহিন আহমদ, জলু মিয়া, জাকির আহমদ, ফয়ছল আহমদ, ছাত্রশিবির নেতা সাইফুল ইসলাম, আব্দুল হালিম, আশরাফ উদ্দিন, সাবেল আহমদ, আবু সাঈদ, সমাজকর্মী আলিম উদ্দিন, শহিদ তাপাদার ও ইকবাল আহমদ প্রমুখ।

নগরীর সৈয়দানীবাগ এলাকায় ২৪নং ওয়ার্ড জামায়াত সভাপতি আহমদ হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারী আশরাফ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহপরান পশ্চিম থানা জামায়াতের আমীর মু. আনোয়ার আলী ও সেক্রেটারী মু. শাহেদ আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল খালিক, শ্রমিক নেতা আব্দুল বাছিত মিলন, ছাত্রশিবির নেতা সাইফুল ইসলাম, হাবিবুর রহমান, সমাজসেবী শেখ মোঃ তারা মিয়া, মোয়াজ্জেম হোসেন ও হাসান আহমদ প্রমুখ।

নগরীর ২৪নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায় জামায়াত নেতা তোরাব আলীর সভাপতিত্বে ও শ্রমিক নেতা ক্বারী আব্দুল বাছিত মিলনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা দক্ষিণ জামায়াতের রাজনৈতিক সেক্রেটারী অধ্যাপক আব্দুল বাছিত, বিশিষ্ট শিক্ষাবিদ উপাধ্যক্ষ আব্দুস শাকুর, শাহপরান থানা পশ্চিম জামায়াতের আমীর মু. আনোয়ার আলী ও সেক্রেটারী মু. শাহেদ আলী, বিশিষ্ট মুরব্বী হাজী খলীলুর রহমান, গৌছ উদ্দিন, মঈন উদ্দিন, শইব উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াত নেতা আহমদ হোসাইন, সবুজবাগ জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী ছালেহ আহমদ, সবুজবাগ আবাসিক এলাকার সেক্রেটারী মুজাহিদুল ইসলাম, জামায়াত নেতা জায়েদুল হক জায়েদ, আব্দুল করিম ও জাহাঙ্গীর আলম, শ্রমিক নেতা মুহিবুর রহমান শামীম, মোক্তার হোসেন, মাহমুদুল হাসান সাজু, জসিম, শফিকুল, আফতাব মোল্লা ও নোমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন- প্রতীক বরাদ্দ হওয়ার সাথে সাথেই নির্বাচনী প্রচারণায় নেমে যেতে সর্বাত্মকভাবে প্রস্তুতি নিতে হবে। মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা এবং জনতার বিজয় নিশ্চিত করতে জামায়াতের সকল স্তরের জনশক্তিকে সতর্ক থাকতে হবে। মানুষ যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে সেদিকে সবাইকে নজর দিতে হবে। সিসিক নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হলে ইনসাফ ও উন্নয়নের পক্ষের শক্তির বিজয় কেউ ঠেকাতে পারবেনা, ইনশাআল্লাহ।

Comments

comments