মন্ত্রীর অনুষ্ঠানেই অাধা ঘণ্টায় বিদ্যুৎ গেলো ৬ বার!

ময়মনসিংহ: মন্ত্রীর অনুষ্ঠানেই বিদ্যুৎ গেলো ৬ বার। শেষ পর্যন্ত বক্তব্য থামিয়ে হতাশা প্রকাশ করেন মন্ত্রী। এমনকি হতভম্ব হয়ে পড়েন দর্শকরাও। এমন ঘটনা ঘটে ময়মনসিংহের টাউন হলে।

রবিবার দুপুরে টাউন হলের তারেক স্মৃতি মিলনায়তনে মুক্তিযোদ্ধা একাডেমি ট্রাস্ট ও ভারতীয় হাইকমিশনের যৌথ উদ্যোগে মুক্তিযোদ্ধা সন্তানদের বৃত্তি প্রদান অনুষ্ঠান ছিল। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় হাইকমিশনারের ডিফেন্স অ্যাডভাইজার ব্রিগেডিয়ার জেনারেল জে. এস চিমা।

মূল অনুষ্ঠান ছিল আধা ঘণ্টার। এর মধ্যেই ছয়বার বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎ বিভ্রাটের ঘটনায় হতভম্ব হয়ে পড়েন দর্শকরা। কয়েকজন চিৎকার করে ক্ষোভও প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যের শুরু থেকে শেষ পর্যন্ত বিদ্যুৎ যায় তিন বার। এক পর্যায়ে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার তার চলমান বক্তব্য থামিয়ে বলেন, অনুষ্ঠানে এভাবে বিদ্যুৎ বিভ্রাট অনভিপ্রেত। বিদ্যুতের উৎপাদন যে হারে বাড়ছে সেই হারে ব্যবহারও বাড়ছে। তবে এমনটি থাকবে না।

অনুষ্ঠানে যোগ দেয়া নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা বলেন, যেখানে বিদেশি অতিথি ভারতীয় হাইকমিশনারের ডিফেন্স অ্যাডভাইজারসহ দেশের একজন মন্ত্রী অতিথি হিসেবে আছেন সেখানে এভাবে বিদ্যুৎ বিভ্রাট ঠিক হয়নি। আগে থেকেই ব্যবস্থা নেয়ার দরকার ছিলো।

Comments

comments