কারখানা সিলগালা, ৬ টন নকল সেমাই ধ্বংস

মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে একটি নকল সেমাই কারখানা সিলগালা করেছে। এ সময় ৬ টন সেমাই ধ্বংস করা হয় ও ৮০হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধায় জেলার কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পাথুরিয়ার পাড়(দক্ষিণ ধুয়াসার)গ্রামের মৃত মহব্বত আলী ঘরামীর ছেলে মোঃ হালিম ঘরামীর নিউ ভাই ভাই লাচ্ছি সেমাই কারখানায় মাদারীপুর র‌্যাব ৮ এর কোম্পানি কমান্ডার তাজুল ইসলাম ও মাদারীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান এর টিম অভিযান পরিচালনা করেন।

এসময় তারা লাশাস লাচ্ছা সেমাই,রূপগঞ্জ,নারায়ণগঞ্জ নামের খালি প্যাকেট ও বিএসটিআই এর রেজিনং ১৬২০ এর অসংখ্য প্যাকেট ও প্যাকেটের গায়ে মেয়াদ দেওয়ার সিল,প্যাকেট আটকানোর হিটিং ম্যাশিন ও কারখানায় নোংরা পরিবেশে তৈরীকৃত নিম্নমানের ৬ টন সেমাই জব্দ করে। পরে জব্দ কৃত সেমাই ধ্বংস করে, ৮০ হাজার টাকা জরিমানা করে সিলগালা করে দেন।

কারখানার মালিক মোঃ হালিম ঘরামী বলেন, আমি এ সেমাই প্যাকেট জাত করে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতাম আর করবো না।

র‌্যাব ৮ এর কোম্পানি কমান্ডার তাজুল ইসলাম বলেন, আমরা তার কাছে কোম্পানির কাগজ পত্র চাই তিনি কোন কাগজ পত্র দিতে পারেননি। ঈদকে সামনে রেখে কিছু অসাধু ব্যবসায়ী অবৈধ পথ অবলম্বন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। আমাদের ভেজাল বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

Comments

comments