চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ

‘অভিনেত্রী তাজিন আহমেদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আমাদের ছেড়ে চলে গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন । তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’- মঙ্গলবার বিকাল ৪টা ৩৫ মিনিটে এই তথ্য জানান অভিনয়শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান।

এদিন বেলা ৪টায় রওনক জানিয়েছিলেন, ‘হৃদরোগে আক্রান্ত হয়ে উত্তরার রিজেন্ট হাসপাতালে আছেন অভিনেত্রী তাজিন আহমেদ। তার অবস্থা আশঙ্কাজনক। সবাই তার জন্য দোয়া করুন।’

এর এক ঘণ্টা পর রওনক হাসান জানালেন, পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে গেছেন তাজিন আহমেদ। জনপ্রিয় এই তারকার মৃত্যুতে শোক নেমে এসেছে শোবিজ পাড়ায়।

ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক বলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ আগে অভিনেত্রী তাজিন আহমেদ না ফেরার দেশে চলে গেলেন। তার আত্মার শান্তি কামনা করছি। ডিরেক্টরস গিল্ডের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

তাজিন আহমেদ বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে তিনি আরণ্যক নাট্যদলের মাধ্যমে মঞ্চনাটকে অভিনয় করেন। পরবর্তীতে টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন। টেলিভিশন নাটকের মাধ্যমে পান তারকাখ্যাতি।

সাম্প্রতিক সময়ে টেলিভিশন নাটকে কিছুটা অনিয়মিত ছিলেন তাজিন। তবে কিছুদিন আগেই মঞ্চে আরণ্যকের দর্শক নন্দিত ‘ময়ূর সিংহাসন’ নাটকে অভিনয় করেছেন তাজিন।

Comments

comments