বাসের চাকায় পা থেতলে যাওয়া সুমনও চলে গেলেন

ঢাকা: রাজধানীর হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় পা হারানো কমিউনিটি পুলিশের সদস্য আলাউদ্দিন সুমন (৪০) মারা গেছেন।

বৃহস্পতিবার (১৭ মে) দিনগত রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বাস্থ্যের অবনতি হলে ১৪ মে তাকে আবারও ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা যান।

তিনি আরও বলেন, মৃত আলাউদ্দিনের সুরতহাল প্রতিবেদন করা কালে দেখা গেছে থেঁতলানো বাম পায়ে চিকিৎসকরা রডের মাধ্যমে জোড়া লাগানোর জন্য চেষ্টা করেছিল। এ ছাড়া নাভির নিচে বড় ধরনে ক্ষত দেখা গেছে।

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ উপজেলার নিতাইপুর গ্রামের আবু তাহেরের সন্তান সুমন। গত ১২ মে সকাল ১০ টায় ওয়ারীর জয় কালীমন্দির এলাকায় হানিফ ফ্লাইওভারে ডিউটি করার সময় তারাবো পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো জ ১১-২৪০৪) ধাক্কা দিলে তার বাম পা হাঁটুর নিচ থেকে থেতলে যায়। সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেলে পরে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। ঘাতক বাসটি আটক করে থানায় নেওয়া হয় এবং চালক ইকবাল হোসেনকে গ্রেফতার করে আদালতের পাঠায় পুলিশ।

সম্প্রতি তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন দুই বাসের চাপায় পড়ে হাত হারিয়ে না ফেরার দেশে চলে। রাজীবের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ব্যাপক সমালোচিত হয়। সেই ঘটনার রেশ না কাটতেই পা হারিয়ে নির্মম মত্যূবরণ করেন গৃহকর্মী রোজিনা আক্তার।

Comments

comments