‘গাজীপুর সিটিকে সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে চাই’ – অধ্যক্ষ সানাউল্লাহ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মহানগর উন্নয়ন পরিষদের পক্ষ থেকে স্বতন্ত্র মেয়র প্রার্থী নগর জামায়াতের আমির জননেতা অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেছেন, গাজীপুর মহানগরীকে সকল প্রকার দূষণমুক্ত একটি গ্রিন সিটি তথা সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে চাই। সকলের সহযোগিতা পেলে অপার সম্ভাবনার গাজীপুর এগিয়ে যাবেই। তিনি সমবেত তরুণদের উদ্দেশ্যে বলেন, আমি তারুণ্যের জাগরণে বিশ্বাসী। সত্যের ঝান্ডা হাতে তরুণ প্রজন্মের জাগরণ আমাদের আশাবাদী করে তুলেছে। তরুণ-যুবকরাই পরিবর্তনের সুচনা করবে ইনশাআল্লাহ।

অব্যাহত গণসংযোগের অংশ হিসেবে বুধবার বিকেলে ২৬ নং ওয়ার্ডের শিববাড়ি, নূর মসজিদ, মুন্সিপাড়া, শহীদ স্মৃতি মার্কেট ও নিয়ামত সড়ক এলাকায় ব্যাপক গণসংযোগ শেষে বাসস্ট্যান্ড মোড়ে অনুষ্ঠিত বিরাট পথসভায় বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নীরব ব্যালট বিপ্লবের মাধ্যমে সচেতন নগরবাসী সকল জুলুম-নির্যাতনের জবাব দিবে। গুম, খুন ও বুলেটের জবাব ব্যালটের মাধ্যমে প্রদান করবে।

গণসংযোগ চলাকালীন জনগণের উদ্দেশ্যে হাত নাড়ছেন অধ্যক্ষ এস এম সানাউল্লাহ

জয়দেবপুর উত্তর থানা জামায়াতের আমীর মোঃ ছাদেকুজ্জামান খানের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য প্রদানকালে ছাত্রশিবিরের কেন্দ্রীয় নেতা সালাহউদ্দিন আইয়ুবী বলেন, আমরা নগরপিতা হওয়ার যোগ্য লোক পেয়ে গেছি। অধ্যক্ষ এস এম সানাউল্লাহই নগরবাসীর স্বপ্ন পূরণের জন্য পরিপূর্ণ সক্ষম ব্যক্তি। গাজীপুরের উন্নয়নের জন্য তাকে নির্বাচিত করার কোনো বিকল্প নেই। এ সময় আরো বক্তব্য রাখেন মহানগর শিবির সভাপতি মিজানুর রহমান।

আজকের পথসভা ও গণসংযোগে অন্যান্যের মাঝে অংশ নেন, মহানগর উন্নয়ন পরিষদ নেতা আফজাল হোসাইন, হাফেজ ইবরাহীম, আবু সিনা মামুন, আশরাফ আলী কাজল, হাফেজ মোতালিব হোসেন মন্ডল, মাওলানা সাইফুল ইসলাম, ছাত্রনেতা এনামুল হাসান প্রমুখ।

মহাসড়কের দু’ধারে দোকানে দোকানে গণসংযোগের সময় শত শত স্বতস্ফূর্ত জনতা অধ্যক্ষ সানাউল্লাহর সাথে অংশগ্রহণ করেন এবং তার সমর্থনে শ্লোগানে শ্লোগানে সমগ্র এলাকা মুখরিত করে তুলেন।

সন্ধার পর জয়দেবপুরে স্থাপিত তার নির্বাচনী অফিসে মাঠ-কর্মীদের নিয়ে ঘরোয়া বৈঠক করেন এবং আচরণবিধির ভিতরে থেকে নির্বাচনী প্রস্তুতি জোরদার করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

Comments

comments