নাম্বার ওয়ানের নির্দেশে গুম-খুন করা হচ্ছে: এরশাদ

নীলফামারী: দেশকে রক্ষা করতে হলে জাতীয় পার্টির (জাপা) সরকার গঠনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, খুন, গুম, ধর্ষণ আর দুর্নীতিতে আচ্ছন্ন বাংলাদেশকে একমাত্র জাপাই রক্ষা করতে পারবে।

সোমবার দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলার ডাকবাংলো মাঠে উপজেলা জাপা আয়োজিত জনসভায় এসব কথা বলেন এরশাদ।

উপরের নির্দেশে খুন ও গুম করা হচ্ছে দাবি করে তিনি বলেন, ‘নাম্বার ওয়ান থেকে নির্দেশ আসে খুন করার। আর মানুষ গুম করে খুন করা হচ্ছে। উদ্দেশ্যে আওয়ামী লীগ ছাড়া কেউ থাকবে না। তবে আমরা আছি, আমরা থাকব।’

প্রধানমন্ত্রীর বিশেষ এই দূত বলেন, ‘কিছু দিন আগে শুনলাম ব্যাংকগুলোতে অনেক টাকা, নেওয়ার মত লোক নেই। আর এখন শুনছি ব্যাংকগুলো ফাঁকা। টাকাগুলো গেলো কই। টাকা নিয়ে গেছে আওয়ামী লীগের নেতারা। তারা বিদেশে পাচার করেছেন।’

যুবকদের চাকরি নেই উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, চাকরি আছে আওয়ামী লীগের জন্য, অন্যদের জন্য নয়।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন ১০ টাকা কেজিতে চাল খাওয়াবেন, কিন্তু এখন ৫০ টাকায় চাল কিনতে হচ্ছে।

আওয়ামী লীগের জনসমর্থন নেই দাবি করে এরশাদ বলেন, রংপুর বিভাগের ২২টি আসন আপনারা উপহার দেন, আমি আপনাদের সরকার উপহার দেব, সংসদ উপহার দেব।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ আবদুল কাদের চৌধুরী বুলুর সভাপতিত্বে জনসভায় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, নীলফামারী জেলা জাতীয় পার্টির সভাপতি শওকত চৌধুরী, সাধারণ সম্পাদক সাজ্জাদ পারভেজ ও নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ বক্তব্য দেন।

শীর্ষনিউজ

Comments

comments