মেয়র প্রার্থী অধ্যক্ষ সানাউল্লাহর পক্ষে ব্যাপক গণসংযোগ, পুলিশী হামলার নিন্দা

গাজীপুর সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে মহানগর উন্নয়ন পরিষদ সমর্থিত মেয়র প্রার্থী জননেতা অধ্যক্ষ এস এম সানাউল্লাহর সমর্থনে আজ সোমবার নগরীতে ব্যাপক গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

মেয়র প্রার্থী অধ্যক্ষ সানাউল্লাহ শেষ বিকেলে গণসংযোগে অংশ নিতে চেরাগ আলী বাজার এলাকায় গেলে স্বতস্ফূর্ত জনতা তার সমর্থনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিশাল মিছিল বের করে। নির্বাচনী শ্লোগানে মুখরিত মিছিলটি রাজপথ অতিক্রমকালে দু’দিকে থাকা জনতা করতালির মাধ্যমে তাদের অভিনন্দন জানায়। মিছিল শেষে স্বতস্ফূর্ত পথসভায় বক্তব্য প্রদানকালে অধ্যক্ষ সানাউল্লাহ বলেন, ১৫ মে গাজীপুর নগরবাসী সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে শান্তি ও উন্নয়নের পক্ষে রায় প্রদান করবে। সবাইকে নিয়ে আমরা সমৃদ্ধ গাজীপুর গড়তে চাই। তিনি সরকারকে হুঁশিয়ার করে দিয়ে বলেন, নির্বাচনে কারচুপির চেষ্টা করবেন না। জনরায় ছিনিয়ে নেয়া হলে গাজীপুর থেকেই সরকার পতনের ডাক দেয়া হবে।

অধ্যক্ষ সানাউল্লাহ বক্তব্য শেষ করার সঙ্গে সঙ্গে পাশে দাঁড়ানো পুলিশ সদস্যরা শান্তিপূর্ণ সমাবেশে লাঠিচার্জ শুরু করলে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় পুলিশ এক নির্বাচনী কর্মীকে আটক করলেও পরে তাকে ছেড়ে দেয়। গণসংযোগে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মহানগর উন্নয়ন পরিষদ নেতা আফজাল হোসাইন, নজরুল ইসলাম, মুহিউদ্দিন ও ছাত্রনেতা মিজানুর রহমান, সিফাত প্রমুখ।

সন্ধ্যায় অধ্যক্ষ এস এম সানাউল্লাহ ও মহানগর উন্নয়ন পরিষদের নির্বাচনী পরিচালক খায়রুল হাসান এক যুক্ত বিবৃতিতে জনতার শান্তিপূর্ণ নির্বাচনী গণসংযোগে পুলিশী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ ঘটনা প্রমাণ করে সরকার গাজীপুরে শান্তিপূর্ণ নির্বাচন চায় না। সরকারের ছত্র ছায়ায় প্রশাসনিক সন্ত্রাস মোকাবিলায় তারা নগরবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

এদিকে বিকেলে জয়দেবপুর বাজার এলাকায় মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহর সমর্থনে নির্বাচনী মিছিল ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। মহানগর উন্নয়ন পরিষদ নেতা আশরাফ আলী কাজল ও মনির হোসাইন খান নির্বাচনী গণসংযোগে নেতৃত্ব দেন।

এদিকে একই সময় কোনাবাড়ীতে অধ্যক্ষ এস এম সানাউল্লাহর সমর্থনে মিছিল ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। মহানগর উন্নয়ন পরিষদ নেতা আবু সীনা মামুন ও ইখলাসউদ্দিন গণসংযোগে নেতৃত্ব দেন।

এসব গণসংযোগে বিপুল পরিমাণ স্বতস্ফূর্ত জনতা অংশগ্রহণ করেন ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে অধ্যক্ষ এস এম সানাউল্লাহর পক্ষে ভোট প্রার্থনা করেন।

Comments

comments