ভূয়া খবর নিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল!

ভূয়া খবরে বিভ্রান্ত হয়ে ঢাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

শেখ হাসিনা বিশ্বের ‘দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী’ হিসেবে মনোনীত হওয়ার ভূয়া খবরকে সাধুবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টিএসসির ডাস চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে একটি সমাবেশেরও আয়োজন করা হয়।

সিঙ্গাপুরভিত্তিক আন্তর্জাতিক গবেষণা সংস্থা ‘দ্য স্ট্যাটিসটিক্স ইন্টারন্যাশনাল’ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের ‘দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী’ হিসেবে মনোনীত হওয়ার খবরটি দেশের বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হলেও বাস্তবে সিঙ্গাপুরভিত্তিক এমন কোন সংস্থারই হদিস মেলেনি।

অথচ এই খবরে বিভ্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ। সমাবেশে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বক্তব্য দিতে গিয়ে নেপোলিয়ানের বক্তব্যকে বিকৃত করে বলেন, বিশ্বনেতৃবৃন্দ এখন বলছে, ‘তোমরা আমাদের একজন শেখ হাসিনা দাও আমরা তোমাদের একটি উন্নত রাষ্ট্র উপহার দেব।’ বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রাকে আমাদের এগিয়ে নিতে হবে।

ভূয়া খবরে বিভ্রান্ত হয়ে ছাত্রলীগের আনন্দ মিছিলের একাংশ

ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, বঙ্গবন্ধু সরকারের পর জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আমলেই বাংলাদেশের সবচেয়ে বেশি উন্নয়ন ও দৃশ্যমান অগ্রগতি হয়েছে। জননেত্রীর দৃঢ় নেতৃত্ব ও মানবিক কর্মকাণ্ড দেশ-বিদেশে স্বীকৃতি লাভ করেছে। ১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে তিনি আজ বিশ্ব মিডিয়ায় ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধিতে যেমন ভূষিত হয়েছেন তেমনি করে দেশের উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে বিশ্বের অন্যতম সেরা প্রধানমন্ত্রীও নির্বাচিত হয়েছেন। বাংলাদেশের এই অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে আগামীতেও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করতে ছাত্রলীগের সকল নেতা-কর্মীদের কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

Comments

comments