নাসিরনগরে পুলিশের বিরুদ্ধে নৌকায় সিল মারার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে পুলিশ নিজেরাই নৌকা প্রতীকে সিল মারছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী রেজওয়ান আহমেদ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি। এ সময় ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ও কর্তব্যরত পুলিশ সদস্যদের সাথে কথা কাটাকাটি হয় জাপা প্রার্থীর।

রেজওয়ান আহমেদ বলেন, পুলিশ ও আওয়ামী লীগের ক্যাডাররা কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দিয়ে নৌকায় সিল মারছে। আমি ডিআইজি ও রিটার্নিং কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি। কিন্তু কোনো কাজ হচ্ছে না।

তিনি আরও অভিযোগ করেন, চাতালপাড় ইউনিয়নের ১০টি কেন্দ্র ও গোয়ালনগর ইউনিয়নের ৪টি কেন্দ্র থেকে লাঙ্গল প্রতীকের এজেন্টদের বের করে দিয়ে পুলিশ নিজেরাই সিল মারছে নৌকায়। লাঙ্গলের বিজয় নিশ্চিত জেনে তারা এ কুকর্ম করছে।

তবে অভিযোগ অস্বীকার করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন জাগো নিউজকে বলেন, জাপা প্রার্থীর অভিযোগ সঠিক নয়। আমি নিজে বেশ কয়েকটি কেন্দ্র ঘুরেছি। তিনি কেনো এমন অভিযোগ করছেন সেটি বুঝতে পারছি না।

এর আগে সকাল ৮টা থেকে ৭৪টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। তবে কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি খুব একটা নেই।

Comments

comments