দলীয় কােন্দল: নিজ দলের কর্মী পেটাল ইবি ছাত্রলীগ

দলীয় কোন্দলে আহত ইবি ছাত্রলীগ কর্মী

ইবি সংবাদদাতা: ইসলামী বিশ্ববিদ্যালয়ে নিজ দলের কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করেছে সভাপতি গ্রুপের কর্মীরা। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মারধরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আশিক আরাফাত নামের ওই ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয়ের সভাপতি গ্রুপের নেতা-কর্মীরা অতর্কিত হামলা করে। এসময় ছাত্রলীগ নেতা রিজভী আহমেদ পাপন, জুলকার নাইন, লিংকনসহ ৮-১০ জন নেতা-কর্মী তার উপর রড দিয়ে উপর্যপুরি মারতে থাকে। এক পর্যায়ে আশিক সেখান থেকে পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। হামলাকারীরা শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিনের অনুসারী বলে জানা গেছে।

ক্যাম্পাসে সংঘর্ষরত ছাত্রলীগের কর্মীরা

আশিক লোক-প্রশাসন বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী। সে বর্তমানে সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম গ্রুপের কর্মী। তবে বিভিন্ন সময়ে তার বিরুদ্ধে গ্রুপ পরিবর্তনের অভিযোগ রয়েছে। আশিক কিছুদিন আগেও ক্যাম্পাসে সভাপতি গ্রুপের সাথে জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে।

এ বিষয়ে হামলার শিকার আশিক আরাফাত বলেন, ‘আমি গ্রন্থাগারের সামনের দোকানে বসে বন্ধুদের সঙ্গে গল্প করছিলাম। হঠাৎ সভাপতির কর্মীরা আমার উপর রড দিয়ে হামলা চালায়। মারধর করার কারণ জানতে চাইলে সে বলে, আমাকে মারার কারন আমি জানি না।’

তবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়ে আশিককে নিজ গ্রুপের কর্মী নয় বলে দাবি করেন। উভয়ে বলেন সে আগে আমার গ্রুপ করলেও এখন করে না।

Comments

comments