সিরিয়ায় গণহত্যার প্রতিবাদে সারাদেশে ছাত্রশিবিরের মানববন্ধন

সিরিয়ায় গণহত্যার প্রতিবাদ এবং অবিলম্বে এই নৃশংসতা বন্ধের দাবীতে রাজধানীতে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর শাখা

সিরিয়ায় নারী শিশুসহ সাধারণ মুসলমানদের উপর স্বৈরাচার ও সাম্রাজ্যবাদীদের নির্মম গণহত্যার প্রতিবাদে রাজধানীসহ সারাদেশে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। এ প্রতিবাদে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিরিয়ায় গণহত্যার প্রতিবাদ এবং অবিলম্বে এই নৃশংসতা বন্ধের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রশিবির খুলনা মহানগরী শাখা

কর্মসূচিতে অংশ নিয়ে শিবির নেতৃবৃন্দ বলেন, সিরিয়ায় পরিকল্পিত গণহত্যা চলছে। সেখানে ষড়যন্ত্র করে গৃহযুদ্ধ ছড়িয়ে দিয়ে লক্ষ লক্ষ মানুষকে হত্যা করা হচ্ছে। সর্বশেষ গৌতায় যে হত্যাযজ্ঞ চালানো হচ্ছে, তাতে এ পর্যন্ত প্রায় সাড়ে ছয় শতাধিক মানুষ মারা গেছে। এদের মধ্যে অধিকাংশ হলো শিশু।

সিরিয়ায় গণহত্যা বন্ধের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রশিবির দিনাজপুর শহর শাখা

নেতৃবৃন্দ আরো বলেন মুসলমানদের মধ্যে অনৈক্যর কারণেই সারা বিশ্বের মুসলমান মার খাচ্ছে। অন্যায়, নিপীড়ন ও বর্বরতার বিরুদ্ধে প্রতিবাদ করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। অবিলম্বে এ গণহত্যা বন্ধ করতে বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হতে হবে।

সিরিয়ায় গণহত্যা বন্ধের দাবীতে কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রশিবির কুমিল্লা মহানগরী

নেতৃবৃন্দ আরও বলেন, মুসলিম দেশ হিসেবে বাংলাদেশকে রাষ্ট্রীয়ভাবেই সিরিয়ায় পরিচালিত সাম্রাজ্যবাদী শক্তির গণহত্যার বিরুদ্ধে প্রতিবাদ জানানো উচিত ছিল। কিন্তু আজ পর্যন্ত আমরা এমন কোন প্রতিবাদের লক্ষণ দেখতে পাইনি। দায়িত্বশীল ছাত্র সংগঠন হিসেবে আমরা আজ এ গণহত্যা ও মানবতাবিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি। সারাবিশ্বের মুসলিম উম্মাহকে এ জঘন্যতম গণহত্যার বিরুদ্ধে সোচ্চার কণ্ঠে আওয়াজ তোলার আহ্বান জানাচ্ছি।

Comments

comments