কুকুর বালি খুঁড়ে বের করল গৃহকর্তার ছেলের লাশ

হবিগঞ্জের মাধবপুরে নিখোঁজের ২ দিন পর নিজ বাড়ির আঙ্গিনা থেকে গৃহকর্তার ছেলের লাশ বালি খুঁড়ে বের করেছে একটি কুকুর। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বাঘাসুরা ইউনিয়নের শাহবাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাহুল ইসলাম (৯) ওই গ্রামের ছিদ্দিক আলীর ছেলে।

নিহতের পিতা জানান, রোববার দুপুরে পার্শ্ববর্তী নাছিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে তাদের পুরোনো বাড়ি থেকে রহুল নিখোঁজ হয়। এ ব্যাপারে নাছিরনগর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। রাহুলের সন্ধানে আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজ নেওয়া হয়। কিন্তু তার কোনো সন্ধান মেলেনি। পরে মঙ্গলবার মাধবপুর উপজেলার শাহবাজপুর গ্রামে ছিদ্দিক আলীর গৃহপালিত কুকুর গন্ধ শুঁকে বাড়ির আঙ্গিনায় বালির নিচে লাশের গন্ধ পেয়ে ঘেউ ঘেউ করতে থাকে। কুকুরের ঘেউ ঘেউ শব্দে রহুলের মা বাবা দৌড়ে কুকুরের কাছে গিয়ে বালি সরিয়ে রাহুলের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বালির নিচে পুঁতে রাখা রাহুলের লাশ উদ্ধার করে।

ছিদ্দিক আলী অভিযোগ করে জানান, দেড় বছর আগে ধরমন্ডল গ্রাম ছেড়ে শাহবাজপুরে বসবাস শুরু করে তারা। তার সঙ্গে দীর্ঘদিন ধরে ওই গ্রামের কিছু মানুষের বিরোধ ছিল। এ কারণে ওই গ্রামের দুর্বৃত্তরা তার শিশুকে ধরমন্ডল গ্রাম থেকে অপহরণ করে হত্যা করে এবং শাহবাজপুর গ্রামে তার বাড়িতে এনে লুকিয়ে বালির নিচে পুঁতে রেখে যায়।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, ঘটনার রহস্য উদঘাটন এবং ঘাতকদের ধরতে পুলিশ কাজ করছে। এ ঘটনায় এখন পর্যন্ত রাহুলের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়নি।

Comments

comments