দেশ টিভির মানিকগঞ্জ প্রতিনিধি নিখোঁজ

১১দিন ধরে নিখোঁজ রয়েছেন দেশ টিভির মানিকগঞ্জ প্রতিনিধি এম. ওবায়দুর রহমান (৪৮)। তিনি সাংবাদিকতার পাশাপাশি বাংলাদেশ কৃষক সমিতির মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলা শাখার সঙ্গে জড়িত। নিখোঁজ সাংবাদিক ঘিওর উপজেলার কাহেতারা গ্রামের তামেজ উদ্দিনের ছেলে।

বাংলাদেশ কৃষক সমিতির মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মো. লাবিবউদ্দিন আহম্মেদ লাবু ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এম. ওবায়দুর রহমানের নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানিয়েছেন, খুলনায় বাংলাদেশ কৃষক সমিতির জাতীয় সম্মেলন শেষে ফেরার পথে ১৫ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে যশোরের মনিবার সিনেমা হল এলাকার একটি পেট্রোল পাম্প এলাকায় খাদ্য বিরতির সময় থেকে তিনি নিখোঁজ। এর পর ১১ দিন ধরে নিঁখোজ থাকলেও আর তাকে খুঁজে পাওয়া যায়নি।

নিখোঁজ সাংবাদিক এম. ওবায়দুর রহমানের স্ত্রী স্থানীয় স্কুল শিক্ষিকা সখিনা সুলতানা রানু জানান, ‘তার স্বামীর সঙ্গে সর্বশেষ গত ১৬ ফেব্রুয়ারি সকাল ১১টার দিকে কথা হয়েছে। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল (০১৯১৩৯৬৪৫৭২) ফোনটিও বন্ধ রয়েছে। তার স্বামী নিওরোলজি রোগে ভুগছিলেন। তাছাড়া তার কিছু দিন পর পর জ্ঞান হারিয়ে যেত। এ ব্যাপারে ঘিওর থানায় একটি জিডি করতে গেলে পুলিশ তাদের ঘটনাস্থল যশোর হওয়ায় সংশ্লিষ্ট থানায় জিডি করার পরামর্শ দেয়। সোমবার যশোরে সাধারণ ডায়েরি করতে ওবায়দুর রহমানের খালাতো ভাই আনিস যাচ্ছেন বলে তিনি জানান।

Comments

comments