জাবিতে সিনিয়র শিক্ষার্থীকে মারধর করলো ছাত্রলীগ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সিনিয়র এক শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভাসানী হলের পদ্মা ব্লকে ৪৪০ নম্বর কক্ষে মারধরের এ ঘটনা ঘটে।

মারধরের শিকার আবু বকর সিদ্দিক আইন ও বিচার বিভাগের ৪২ ব্যাচের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের মওলানা ভাসানী হলের আবাসিক ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শাখা ছাত্রলীগের পরিকল্পনাবিষয়ক সম্পাদক সুজন (৪৩ব্যাচ), ছাত্রলীগকর্মী বিপ্লবসহ (৪৪ ব্যাচ) পাঁচজন ওই হলের ছাদে ক্রিকেট খেলছিল। এ সময় হইচই ও ব্যাটের শব্দে অসুবিধা হওয়ায় ৪তলায় থাকা আবু বকর প্রতিবাদ করে। তাদর মধ্যে বাগ্বিতণ্ডার একপর্যায়ে সুজন তাকে মারধর করে হল থেকে বের করে দেয়ার হুমকি দেয়। পরে আবু বকর তার রুমে চলে গেলে সুজন ও বিপ্লব তার রুমে ঢুকে মারধর শুরু করে। একপর্যায়ে পায়ে ব্যাটের আঘাতে আবু বকর পড়ে গেলে হলের এক গার্ড তাকে উদ্ধার করে। পরে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, ‘এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দোষীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থ নেয়া হবে।’ এ বিষয়ে জানতে শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানাকে একাধিকবার ফোন করলেও তাকে পাওয়া যায়নি।

Comments

comments