বৌভাতের আগের দিন গৃহবধূর আত্মহত্যা, স্বামীসহ গ্রেফতার ২

রাজধানীর গোড়ানে বৌভাতের আগের দিন গৃহবধূ রাজিয়া সুলতানা রিয়ার (২০) আত্মহত্যার ঘটনায় তার স্বামী আবীর মুন ও তার বন্ধু অভিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদের গ্রেফতার করা হয়।

এর আগে বুধবার সন্ধ্যায় অবসরপ্রাপ্ত সহকারী কমিশনার আমীর হোসেন পাটোয়ারীর পূর্ব গোড়ানের ৮ নম্বর সড়কের বাসা থেকে রাজিয়া সুলতানা রিয়া (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পরিবারের বরাতে খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর কবির জানান, আবীরের সঙ্গে ছয়-সাত মাস আগে রিয়ার বিয়ে হয়। আবীর ব্লাড ক্লান্সারে আক্রান্ত।

রিয়ার পরিবার পাশের বনশ্রী আবাসিক এলাকায় থাকেন। পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়েছিল। তাদের বৌভাতের জন্য জিনিসপত্র কিনতে আমীর হোসেন ও তার স্ত্রীসহ অন্যরা বিকালে বাইরে বেরিয়েছিলেন।

এ সময় আবীরও বাসার বাইরে থাকায় রিয়া বাসায় একা ছিলেন। সন্ধ্যা ৭টার দিকে গৃহকর্মী তাকে ডাকতে গেলে কক্ষের ভেতর থেকে কোনো সাড়া পাচ্ছিল না।

পরে গৃহকর্মীর ডাকাডাকিতে আশপাশের বাসার মানুষ সেখানে আসে। তখন চাবি দিয়ে লক খুলে কক্ষে ঢুকে সিলিংফ্যানের সঙ্গে রিয়ার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

তবে ছেলের অসুস্থতার কথা তাদের পরিবারকে আগেই জানানো হয়েছে বলে আবীরের বাবা-মা জানান। এ বিষয়ে রিয়ার পরিবারের কারও বক্তব্য পাওয়া যায়নি।

খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর কবির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments