সোহেল গ্রেফতার হননি, ফেসবুকে নিশ্চিত করলো হাবীব-উন-নবী’র কন্যা সূচনা

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি নেতা হাবিব-উন-নবী খান সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে মর্মে যে খবর মিডিয়াতে ছড়ানো হয়েছে, তা ভিত্তিহীন বলে দাবী করেছেন হাবীব-উন-নবী’র কন্যা জান্নাতুল ইলমি সূচনা। আজ সন্ধ্যায় এক ফেসবুক স্ট্যাটাসে তিনি এ দাবি করেন।

এর আগে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলকে খুঁজে পাওয়া যাচ্ছে না উল্লেখ করে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে কি না তা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এর কাছে জানতে চাওয়া হলে এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘র‍্যাব বা পুলিশ সোহেলকে গ্রেপ্তার করেনি। তাঁকে গ্রেপ্তারের কোনো তথ্যও আমাদের কাছে নেই। গ্রেপ্তার এড়াতে তিনি হয়তো আত্মগোপনেও থাকতে পারেন।’

হাবীব-উন-নবী’র কন্যা জান্নাতুল ইলমি সূচনা তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে লিখেছেন- ‘গতকাল (৬/২/’১৮) সকাল হতে দেশের সকল গণমাধ্যমে আমার বাবা, জনাব হাবীব-উন-নবী খান সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে বলে যে সংবাদ প্রচারিত হয়েছে – তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও একটি রাজনৈতিক চক্রান্ত।

আমি, সূচনা, পরিবারের পক্ষ হতে সম্পূর্ণ দায়ভার নিয়ে আপনাদের নিশ্চিত করছি যে, সকলের দোআতে বাবা নিরাপদে ভাল আছেন, তিনি গ্রেপ্তার হননি এখন পর্যন্ত। সরাষ্ট্র মন্ত্রীও তা আজ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আগামীতে তাঁর সাক্ষাত হবে শিঘ্রই ইনশাআল্লাহ্। সবাই দোআ করবেন। আল্লাহ্ আমাদের সকলকে হেফাজত করুন। আমিন।’

উল্লেখ্য, রাজধানীর মালিবাগ থেকে বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি নেতা হাবিব-উন-নবী খান সোহেলকে পুলিশ গ্রেপ্তার করেছে মর্মে গতকাল প্রায় সকল পত্রিকার অনলাইন সংস্করণে নিউজ হয়েছিল।

Comments

comments