হঠাৎ গুলশান কার্যালয় ও খালেদার বাসভবনের সামনে গোয়েন্দা পুলিশ!

ঢাকা: বুধবার সন্ধ্যা থেকেই হঠাৎ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয় ও বাসভবনের সামনে সাদা পোশাকে গোয়েন্দা বাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নিয়েছে। ঘিরে ফেলা হয়েছে বেগম খালেদা জিয়ার বাসভবনের আশেপাশের পুরো এলাকা।

বুধবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এসব কথা বলেন রুহুল কবির রিজভী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার পর থেকেই পুরো গুলশান এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। সাধারণ পথচারীদের দফায় দফায় চেক করা হচ্ছে।

নয়াপল্টনে দলের কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাংবাদিকদের বলেছেন, ‘সরকার যে ভয়ঙ্কর খেলায় মেতে উঠেছে সেই লক্ষণ স্পষ্ট।’ তিনি অভিযোগ করেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয় ও বাসভবনের সামনে সাদা পোশাকে গোয়েন্দা বাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নিয়েছে।

রুহুল কবির রিজভী বলেন, ‘খালেদা জিয়ার বাসভবনের সামনে সাদা পোশাকে গোয়েন্দা বাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নিয়েছে। জানি না এর কারণ কী। সরকার যে ভয়ঙ্কর খেলায় মেতে উঠেছে সেই লক্ষণ স্পষ্ট।’

রুহুল কবির রিজভী জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আদালতে আসা-যাওয়ার পথে আজ বিএনপির শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া পুলিশের লাঠিপেটায় ৫০ জন আহত হয়েছেন।

রিজভী বলেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ব্যাপক জনপ্রিয়। এ কারণে আওয়ামী লীগ সরকার তা সহ্য করতে পারছে না।’

তিনি আরো বলেন, ‘সরকার একের পর এক কালো আইন তৈরি করছে, যেন তার বিপক্ষে কেউ টু শব্দটি না করতে পারে।’

এর আগে রাজধানীর মগবাজার এলাকা থেকে বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালসহ ৬ জনকে আটক করে পুলিশ।

Comments

comments