দিল্লিতে ধর্ষণের শিকার ৮ মাসের শিশু

ভারতের দিল্লিতে ধর্ষণের শিকার হয়েছে আট মাসের এক শিশু। আর শিশুটিকে ধর্ষণের অভিযোগ উঠেছে ২৮ বছর বয়সী এক যুবকের বিরুদ্ধে, যে শিশুটির আত্মীয়-সম্পর্কিত ভাই।

মঙ্গলবার এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ধর্ষণের শিকার শিশুটিকে হাসপাতালে নেওয়ার পর তাকে বাঁচাতে জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। তিন ঘণ্টার অস্ত্রোপচার শেষে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) শিশুটির অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

দিল্লির পশ্চিমাঞ্চলের সুভাশ নগর এলাকায় গত রোববার নিজ বাড়িতেই ধর্ষণের শিকার হয় শিশুটি, যখন তার বাবা-মা দু’জনেই জরুরি কাজে বাড়ির বাইরে ছিলেন। মারাত্মকভাবে আহত ও রক্তাক্ত অবস্থায় ওইদিন সন্ধ্যায় তাকে হাসপাতালে নেওয়া হয়।

পুলিশের কাছে দেওয়া অভিযোগে শিশুটির বাবা বলেন, ‘আমি অফিসের কাজে বাইরে ছিলাম। পরে বিল্ডিংয়ে এক আত্মীয়ের তত্ত্ববধানে মেয়েকে রেখে আমার স্ত্রীও এক ঘণ্টার জন্য বাইরে যায়।’

তিনি জানান, তার স্ত্রী বাইরে থেকে ফিরে রক্তাক্ত বিছানায় মেয়েকে কাঁদতে দেখেন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে।

পরিবারটি পুলিশকে জানায়, ওই ভবনের বাসিন্দা ২৮ বছর বয়সী তাদেরই এক আত্মীয়ই এ ঘটনা ঘটিয়েছেন বলে তাদের সন্দেহ। সন্দেহভাজন ধর্ষক এক ছেলের বাবা।

অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার রাতে সন্দেহভাজন ওই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে পুলিশ বলছে, জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা শিকারও করেছে।

Comments

comments