ছাতকে ৯শ’ ৪০ বোতল আটক করেছে সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ছাতকে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের দিঘলী-চাকলাপাড়া এলাকা থেকে সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা ঝটিকা অভিযান চালিয়ে ৯শ’ ৪০বোতল মদ আটক করেছে।

শনিবার ২৭জানুয়ারি দিঘলী-চাকলপাড়া এলাকায় ভারতীয় মদ পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে রেব- ৯ এর সহযোগিতায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো. শোয়েব আহমদ চৌধুরীর নেতৃত্বে একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে এসব মদ আটক করেন।

এসময় এলাকার জায়েদ আহমদের বাড়ি থেকে ৯শ’ ৪০বোতল ভারতীয় মদ জব্দ করা হয়। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ী ও বাসার মালিক জায়েদ আহমেদ (২৮) পালিয়ে যায়। সে উপজেলার দিঘলী চাকলপাড়া গ্রামের আব্দুল আমিনের পুত্র।

জব্দকৃত ভারতীয় মদের বাজার মূল্য ১৪লাখ ১০হাজার টাকা। অভিযানে অংশ নেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় সহকারি উপ-পরিদর্শক মো. রবিউলাহ, সিপাহী কিংকর কুমার রায়, সোহরাব হোসেন চৌধুরী ও রেব-৯ এর সদস্য ডিএডি মো. নাসিম রেজা, এসআই মো. মুজিবর রহমান, এএসআই মো. আলতাফ, এএসআই মো. ইসহাক প্রমূখ।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো. শোয়েব আহমদ চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিঘলী চাকলাপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৯শ’ ৪০বোতল মদ জব্দ করতে সক্ষম হন। অভিযানের বিষয়টি টের পেয়ে জায়েদ আহমেদ(২৮) নামের মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

মাদক ব্যবসায়ী জায়েদ দীর্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। পলাতক আসামির বিরুদ্ধে নিজ বসতঘরে অবৈধভাবে মদ বিক্রির উদ্দেশ্যে সংরণের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০এর ২২(গ) ধারায় ছাতক থানায় একটি মামলা রুজু করা হয়েছে। জব্দকৃত মদ বিভাগীয় হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

Comments

comments