অর্থাভাবে ওষুধ কিনতে পারছে না দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত মেধাবী ছাত্র নয়নের পরিবার

নয়ন

ঝিনাইদহঃ ঝিনাইদহ কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণীর ছাত্র নয়ন। দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়েছিল সে।

২ বছর আগে ‘নয়নকে বাঁচাতে এগিয়ে আসুন’ শিরোনামে সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ হলে দেশের বিভিন্ন এলাকা থেকে হৃদয়বান, দানশীল ব্যক্তিরা তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। কিছুটা সুস্থ হলেও বর্তমানে টাকার জন্য ওষুধ কিনতে পারছে না তার পরিবার। জানা যায়, ঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়ীয়া গ্রামের মতিয়ার রহমানের পুত্র ইশতিয়াক আহমেদ নয়ন। দু’বছর আগে সে দূরারোগ্য ব্যাধি টিউমার ক্যান্সারে আক্রান্ত ছিল।

ভারতের কলকাতার ঠাকুরপকুুর ক্যান্সার হাসপাতাল, ভ্যালোর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে তাকে চিকিৎসা করিয়ে কিছুটা সুস্থ করা হয়েছে। এতে খরচ হয়েছিল প্রায় ১০ লাখ টাকা। স্কুটার চালক পিতা টাকার অভাবে মানুষের কাছে হাত বাড়িয়েছিল। সমাজের দানশীল ব্যক্তিরা সেসময় সাহায্য করার কারণে কিছুটা সুস্থ হয় সে। বর্তমানে নয়ন ১০ম শ্রেণীর ছাত্র। কিন্তু মেধাবী এই ছাত্রের মাসে ১০ হাজার টাকার ওষুধ কিনতে হয়, পাশাপাশি লেখাপড়ার খরচ তো রয়েছেই। কিন্তু নয়নের বাবা-মায়ের একার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে।

স্কুলছাত্র নয়নের চিকিৎসায় সহযোগিতা দেয়ার জন্য আবারো হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন ০১৭৩২-৭১৯৩৮৬ (ব্যক্তিগত বিকাশ) মোবাইল নাম্বারে। আর সাহায্য দিন এই হিসাব নম্বরে : মো. মতিয়ার রহমান, সোনালী ব্যাংক লিমিটেড, ঝিনাইদহ শাখা, সঞ্চয়ী হিসাব নং-০০২০১১০৭৫।

Comments

comments