কোটচাঁদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় প্রবাসী সহ দু’জনের মৃত্যু

ঝিনাইদহ: পৃথক সড়ক দূর্ঘটনায় ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে আনার পথে দু’জনের মৃত্যু হয়েছে।

সড়ক দূর্ঘটনার দু’টি ঘটেছে বুধবার রাত সাড়ে ৭টার দিকে। এর মধ্যে একটি ঝিনাইদহ সদর থানার কাশিমপুর তালতলা নামক স্থানে অপরটি চৌগাছা দেবীপুর বাজার এলাকায়। দূর্ঘটনাস্থল কোটচাঁদপুরের কাছাকাছি হওয়ায় আহতদের কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে আনা হচ্ছিল। নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর থানার হাজিডাঙ্গা গ্রামের আফজাল মন্ডলের ছেলে প্রবাসী ইকবাল হোসেন (২৮) তার মামাকে আনার জন্য তিনি বাড়ি থেকে মোটরসাইকেল যোগে চন্ডিপুর যাচ্ছিলেন। পথে মধ্যে কাশিমপুর তালবাগান নামক স্থানে এলে মটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সাথে ধাক্কা দিলে মারাত্মক আহত হন তিনি। পরে ঘটনাস্থলের লোকজন তাকে কোটচাঁদপুর হাসপাতালে আনার পথে ইকবাল হোসেনের মৃত্যু হয়।

ইকবাল হোসেন মালএশিয়াতে থাকেন। গত ১মাস আগে তিনি ছুটিতে বাড়ীতে আসেন। অপর দিকে কোটচাঁদপুর উপজেলার হরিন্দিয়া গ্রামের গরু ব্যবসায়ী ইদ্রিস আলি দুপুরের দিকে চৌগাছা গরুর হাটে গরু বিক্রি করতে গিয়েছিলেন। সন্ধ্যার পর গরু বিক্রি করে আলমসাধু যোগে ফিরছিলেন। ফেরার পথে চৌগাছা দেবীপুর বাজার নামক স্থানে এলে আলমসাধুর চাকার উপরের অংশ ভেঙ্গে বিচ্ছিন্ন হয়ে গেলে দূর্ঘটনা ঘটে। এত ৩ থেকে ৪ জন আহত হন। এর মধ্যে মূমুর্ষ অবস্থায় ইদ্রিস আলি (৬২) কে কোটচাঁদপুর হাসপাতালে আনার পথে তিনিও মারা যান।

এ বিষয়ে কোটচাঁদপর থানার এসআই মনিরুজ্জামান মনির দৈনিক মাথাভাঙ্গার প্রতিবেদক জাহিদুর রহমান তারিককে জানান পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত লাশ দু’টি আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments

comments