গোপালগঞ্জ পৌরসভায় স্মার্ট কার্ড বিতরণ শুরু

গোপালগঞ্জ: গোপালগঞ্জের পৌরসভার নয়টি ওয়ার্ড ও সদর উপজেলার ২১ ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে। জেলা নির্বাচন অফিস এ সকল স্মার্ট কার্ড বিতরণ করছে।

বুধবার সকালে সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাসে স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধন করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো: মুন্সী ওয়াহিদুজ্জামান। স্মার্ট কার্ড নিতে সকাল থেকে কলেজ প্রাঙ্গণে ভিড় করতে থাকেন গ্রাহকরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভিড় আরো বাড়তে থাকে। পৌরসভার ১নং ওয়ার্ডের ভোটারদের স্মার্ট কার্ড বিতরণ শুরু করা হয়। পর্যায়ক্রমে পৌরসভার বাকি ৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ২১টি ইউনিয়নে বিতরণ করা হবে। আগামী সাড়ে তিন মাসের মধ্যে সদর উপজেলায় স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শেষ করা হবে এবং পরে অন্যান্য উপজেলায় পর্যায় ক্রমে শুরু করা হবে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: শাম্মী আক্তার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো: মুন্সী ওয়াহিদুজ্জামান স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন।

ভোটার শিল্পী রানী, স্মৃতি বাড়ৈ, জুই খানম জানান, স্মার্ট কার্ডে সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা নিতে পারবেন। স্মার্ট কার্ড হাতে পেয়ে তারা অনেক খুশি।

জেলা নির্বাচন কর্মকর্তা মো: মুন্সী ওয়াহিদুজ্জামান জানান, জেলায় সাড়ে আট লাখ স্মার্ট কার্ড বিতরণ করা হবে। ইতোমধ্যে টুঙ্গিপাড়া উপজেলায় ৬০ হাজার বিতরণ করা হয়েছে। বুধবার থেকে গোপালগঞ্জের পৌরসভার নয়টি ওয়ার্ড ও সদর উপজেলার ২১টি ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। যা সাড়ে তিন মাস সময় লাগবে। স্মার্ট কার্ডে ভুলভ্রান্তি থাকলে অফিসে যোগাযোগ করলে তা সংশোধন করার ব্যবস্থা করা হবে।

Comments

comments