রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

রংপুর মহানগরীর মর্ডাণ এলাকায় সোমবার ভোররাতে কথিত বন্দুকযুদ্ধে রজব আলী (৩৮) নামের এক ডাকাত নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, রজব আলীর নামে রংপুর ও গাইবান্ধাসহ বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির ১২ টি মামলা আছে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ নয়া দিগন্তকে জানান, ‘সোমবার ভোর ৪টার দিকে মহানগরীর মর্ডাণ তামপাট ই্উসেফ স্কুল এলাকায় ডাকাতির প্রস্তুতির খবর পাই। পরে সেখানে পুলিশ অভিযান চালালে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই রজব আলী নামের (৩৮) এক ডাকাত নিহত হন। অন্য ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। এসময় একটি পিস্তল ও ছোড়া উদ্ধার করা হয়। পরে পুলিশ নিহত রজব আলীর লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়েছে। সেখানে পোস্ট মোর্টেম শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ’

অতিরিক্ত পুলিশ সুপার সাইফ আরও জানান, নিহত ডাকাত রজব আলী গাইবান্ধার পলাশবাড়ীর দুর্গাপুর গ্রামের মৃত মজনু মিয়ার পুত্র। তার নামে রংপুরের মিঠাপুকুর, তারাগঞ্জ, পীরগঞ্জ, গাইবান্ধার পলাশবাড়ী, বগুড়ার শিবগঞ্জ, রাজশাহীর পুঠিয়া ও তানোর থানায় হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে।

Comments

comments