গোপালগঞ্জে যানবাহনে গণ ডাকাতি, পুলিশের অস্বীকার

বাসচালকসহ আহত ৫

গোপালগঞ্জের কাশিয়ানীতে ঢাকা-খুলনা মহাসড়কে উপর গাছ ফেলে যানবাহনে গণ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের আক্রমনে অন্তত ৫ বাস চালক ও যাত্রী আহত হন।

আজ শনিবার ভোর রাত ৩টার দিকে কাশিয়ানী উপজেলার ‍ফুকরা ইউনিয়নের ভুলবাড়িয়া এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী পিক-আপ চালক গোপালগঞ্জ শহরতলীর চরমানিকদাহ কাজীপাড়া গ্রামের মোঃ মারুফ মোল্লাসহ যাত্রীরা জানান, ভোর রাত ৩ টার দিকে ২৫/৩০ জনের একদল সশস্ত্র ডাকাত মহাসড়াকের ভুলবাড়িয়ায় গাছ কেটে রাস্তায় ফেলে অবরোধ সৃষ্টি করে।

এ সময় মহাসড়কের ওই স্থানে আটকাপড়া অন্তত ২০/২৫টি বাস, ট্রাক ও পিক-আপে ডাকাতরা গণ ডাকাতি শুরু করে। ডাকাতরা যাত্রী ও চালকদের কাছ থেকে নগদ টাকা, স্বর্নালংকার, মোবাইল সেট ও মালামাল লুটে নেয়।

ঘটনার বেশ কিছুক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। এসময় পুলিশ ও পরিবহন শ্রমিকরা এক ঘন্টা চেষ্টা করে মহাসড়ক থেকে গাছ অপসারণ করে যান চলাচল স্বাভাবিক করে। তবে সন্দেহজনকভাবে পুলিশ এই ডাকাতির ঘটনা অস্বীকার করেছে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম. আলীনূর হোসেন বলেন, সড়কে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা করা হয়েছিলো। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। তবে, তিনি আহত ও লুটপাটের ঘটনা অস্বীকার করেন।

Comments

comments