সকল আইনশৃঙ্খলা বাহিনীকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সেই অস্ত্রধারী নিয়াজুল ভারতে

অস্ত্রধারী যুবলীগ সন্ত্রাসী নিয়াজুল

নারায়ণগঞ্জ: সংঘর্ষ চলা কালে আইনশৃঙ্খলা বাহিনীর সামনেই প্রকাশ্যে অস্ত্র উচিয়ে তেড়ে আসা নারায়ণগঞ্জের যুবলীগ সন্ত্রাসী নিয়াজুল আজ সকালে পালিয়ে ভারতে গেছে। তার পারিবারিক সূত্রে জানা যায়, নিজের ব্যবসার কাজে নিয়াজুল ভারতে গেছে। অবশ্য তার ভাই রিপন জানিয়েছে, নিয়াজুল অসুস্থ, তাই চিকিৎসা নিতে ভারতে গেছেন।

জানা যায় গত বুধবার আইভি-শামীম ওসমানের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিয়াজুলই উল্টো বাদী হয়ে মামলা দায়ের করেছে।

নারায়ণগঞ্জ শহরে হকার উচ্ছেদ ইস্যুতে মেয়র আইভি এবং সাংসদ শামীম ওসমান সমর্থক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়।

এ সময় মেয়র আইভি প্রেসক্লাবের সম্পাদক শরীফ উদ্দিন সবুজ সহ শতাধিক মানুষ আহত হয়।

ঘটনার রাতেই নিজের লাইসেন্স করা অস্ত্র খোয়া গেছে এমন অভিযোগ এনে মেয়র আইভির ঘনিষ্ঠ হিসেবে পরিচিত জেলা আওয়ামীলীগ নেতা আবু সুফিয়ান সহ ১৭ জনকে বিবাদী করে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন নিয়াজুল। থানা পুলিশ অবশ্য অভিযোগটি জিডি করেছে এবং তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মঈনুল হক। অবশ্য ত্রাস সৃষ্টিকারী নিয়াজুলের অবস্থান জানা নেই পুলিশের।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলার আসামী নূর হোসেনও একইভাবে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ভারতে পালিয়ে যেতে সক্ষম হয়েছিল। সেসময় নূর হোসেন ও শামীম ওসমানের মধ্যকার ফোনালাপ ফাঁস হওয়ায় সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছিল।

Comments

comments