ডিবি পুলিশের হেফাজতে সরকারি কর্মচারীর মৃত্যু

জামালপুর ডিবি পুলিশের হেফাজতে সরকারি এক কর্মচারীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ডিবি পুলিশ হার্ট অ্যাটাকে ওই কর্মচারীর মৃত্যুর কথা বললেও পরিবারের অভিযোগ পুলিশের নির্যাতনেই ওই কর্মচারী মারা গেছে।

নাজিম উদ্দিন সিকদার টাঙ্গাইল জেলার শালিনা গ্রামের মৃত আজিম উদ্দিন সিকদারের ছেলে। নাজিম উদ্দিন সিকদার টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ের প্রসেস সার্ভার হিসেবে কর্মরত ছিলেন।

জামালপুর ডিবির ওসি মো. সালেমুজ্জামান জানান, শুক্রবার গভীর রাতে গোপন সংবাদে খবর পেয়ে সরিষাবাড়ী উপজেলার বয়ড়া বাজারে একটি জুয়ার আসরে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় ১২ জনকে আটক করা হলেও অন্য জুয়াড়িরা দৌড়ে পালানোর চেষ্টা করে। অভিযান পরিচালনার সময় জুয়ার আসরের সামনেই মাটিতে পড়ে জ্ঞান হারায় নাজিম উদ্দিন সিকদার (৫৮) নামে এক জুয়াড়ি। পরে রাতেই জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিবির ওই ওসি জানান, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন। ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ছোট ভাই আব্দুল কাদের অভিযোগ করেন, ডিবি পুলিশের নির্যাতনে তার ভাই মারা গেছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

Comments

comments