রিয়াল ছাড়ছেন রোনাল্ডো, ঠিকানা চেলসি!

রিয়াল মাদ্রিদে সুখে নেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। করসংক্রান্ত ঝামেলা, কম বেতনসহ নানা কারণে ক্লাবটি থেকে মন ওঠে গেছে তার। এরই মধ্যে রিয়াল ছাড়ারও মনস্থির করে ফেলেছেন তিনি।

গুঞ্জন উঠেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবে ভিড়তে দৌড়ঝাঁপ শুরু করেছেন সিআরসেভেন। এও শোনা যাচ্ছে, চেলসিই হচ্ছে তার পরবর্তী ঠিকানা।

এখন চলছে ইউরোপের দলবদলের মৌসুম। জানুয়ারির শুরু থেকেই সরগরম হয়ে উঠেছে ইউরোপিয়ান দলবদলের মার্কেট। এ সুযোগই কাজে লাগাতে চাচ্ছেন রোনাল্ডো।

দলবদলের জন্য এরই মধ্যে বেশ কয়েক দফা যোগাযোগ করেছেন নিজের পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে। তবে সেখান থেকে ইতিবাচক সাড়া না পেয়ে যোগাযোগ শুরু করেছেন চেলসির সঙ্গে। তার ইচ্ছাকে নাকি দ্য ব্লুজরা সম্মানের সঙ্গেই স্বাগত জানিয়েছে।

রোনালদোকেদলে টানতে ইচ্ছুক যে চেলসি তা কোচ অ্যান্তোনিও কন্তের ভাষ্যতেও প্রতীয়মাণ হয়েছে। দলবদলের মার্কেটে কর্তৃপক্ষকে রাখতে বলেছেন সজাগ দৃষ্টি। বিশেষ করে রোনাল্ডোর সার্বিক খোঁজখবর রাখতে বলে দিয়েছেন কোচ।

পর্তুগিজ সুপারস্টারকে পেতে বড় ধরনের মাশুল গুনতে হতে পারে চেলসিকে। ছেড়ে দিতে হতে পারে দলের সেরা দুই তারকা এডেন হ্যাজার্ড ও এনগোলো কান্তেকে। কারণ তাদের ওপর তীক্ষ্ণ দৃষ্টি রেখেছেন রিয়াল বস জিনেদিন জিদান।

তথ্যসূত্র: এক্সপ্রেস ডট ইউকে

Comments

comments