কক্সবাজারে মাইক্রোবাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় মাইক্রোবাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

সোমবার সকালে চকরিয়ায় উত্তর হারবাংয়ের ভান্ডারিয়ার ডেপা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- চট্টগ্রামের চান্দগাঁও এলাকার ইদ্রিস আলির ছেলে আরমান হোসেন (৩৮) ও মাইক্রোবাসের চালক চকরিয়া উপজেলা ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগীরখিল এলাকার মৃত বারেক হোসেনের ছেলে সাহেদুল ইসলাম পাপ্পু (৩৫)।

চিরিংগা হাইওয়ে পুলিশের সার্জেন্ট নুরে আলম পলাশ জানান, রোববার রাতে মোস্তাফা গ্রুপের কর্মচারীরা চকরিয়ার হারবাংয়ের একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন।

সোমবার ভোরে অনুষ্ঠান শেষে চট্টগ্রাম ফেরার পথে তাদের বহনকারী মাইক্রোবাসটির সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে দুইজন নিহত হন। আহত পাঁচজনকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। স্বজনরা এলে প্রশাসনিক অনুমতি সাপেক্ষে তা হস্তান্তর করা হবে।

Comments

comments