মায়ের কোল থেকে পড়ে শিশুমৃত্যু, মূল অভিযুক্ত গ্রেপ্তার

রাজধানীর দয়াগঞ্জে ছিনতাইকালে মায়ের কোল থেকে পড়ে শিশুমৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত রাজীবকে গ্রেপ্তার করেছে পুলিশ। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, ছিনতাইকারীদের থাবায় শিশু মারা যাওয়ার ঘটনাটি আমরা গুরুত্বের সঙ্গে নিয়েছিলাম। যাত্রাবাড়ীসহ আশপাশের এলাকায় ছিনতাইকারীদের ধরতে গত কয়েকদিন পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করে আসছিল। শনিবার মধ্যরাতে শিশুমৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত রাজীবকে দয়াগঞ্জ এলাকা থেকে পুলিশের একটি টিম গ্রেপ্তার করে। তাকে থানা হেফাজতে রাখা হয়েছে।

গেলো সোমবার ভোরে যাত্রাবাড়ীর দয়াগঞ্জ মোড়ে চলন্ত রিকশায় ছিনতাইকারীরা ব্যাগ ধরে টান দেয়। এতে রিকশায় থাকা মায়ের কোল থেকে পড়ে ৬ মাসের শিশু আরাফাত মারা যায়।

এর পরদিন মঙ্গলবার শিশুটির বাবা শাহ আলম গাজী যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। যার নম্বর-৬৭। মামলায় অজ্ঞাতনামা একজনকে আসামি করা হয়।

অন্যদিকে এ ঘটনায় যাত্রাবাড়ী থানার এএসআই বদরুল হোসেনকে প্রত্যাহার করে পুলিশের ওয়ারী বিভাগ। এখন মামলাটি তদন্ত করছেন যাত্রাবাড়ী থানার এসআই মো. রেজোয়ান আহমেদ।

Comments

comments