ইলেকশন ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে বিএনপির বিজয় কেড়ে নেয়া হয়েছে : বাবলা

রংপুর সিটি করপোরেশন নির্বাচন প্রতাখ্যান করে বিএনপির প্রার্থী ধানের শীষ প্রতীকের কাওছার জামান বাবলা বলেছেন, পরিকল্পিতভাবে ইলেকশন ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে আমার বিজয় কেড়ে নিয়েছে সরকার। এটা আগেই পরিকল্পনা করা হয়েছিল। ইলেকশনটা শুধু সরকারের সাজানো নাটক।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় তার সাথে ছিলেন সাবেক এমপি নুর মোহাম্মদ মন্ডল, র্ন্বিাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও মহানগর বিএনপির সেক্রেটারী শহিদুল ইসলাম মিজু, জেলা সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারী রইচ আহমেদ, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন প্রমুখ।

বাবলা বলেন, ইলেকশন ইঞ্জিনিয়ারিংয়ের বিষয়টি নগরবাসির কাছে প্রমাণিত হয়েছে। কারণ ২০১২ সালে আমি যখন নির্বাচন করেছিলাম। তখন বিএনপির প্রার্থী কিংবা সমর্থনও পায় নি। তখনও আমি এর চাইতে বেশী ভোট পেয়েছিলাম। আর এখন আমি বাংলাদেশর সব চেয়ে জনপ্রিয় দল বিএনপির প্রার্থী। যদি জামায়াতসহ ২০ দলীয় জোটের নেতাকর্মী সমর্থকরাও ভোট দেয়, তবুও আমার ভোট ৬০ থেকে ৭০ হাজার হওয়ার কথা। কিন্তু মাঠে আমার যেভাবে ফ্লো উঠেছিল, তাতে দেড় লাখেরও বেশি ভোট পেয়ে আমার বিজয়ী হওয়ার কথা। কিন্তু সরকার কারচুপির মাধ্যমে ভোট ও ফলাফল ইঞ্জিনিয়ারিং করে আমার বিজয় কেড়ে নিয়েছে। আমি এই ভোট প্রত্যাখ্যান করলাম।

বাবলা বলেন, রংপুর সিটি করপোরেশনের নির্বাচনে নজিরবিহীন ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে প্রমাণিত হয়েছে এই সরকারের আমলে অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু ভোট সম্ভব নয়। আমি এই নির্বাচন মানি না। এই নির্বাচন প্রত্যাখ্যান করলাম। ভোটের শেষ পর্যন্ত থেকে দেশবাসিকে এই সরকারের ভোট কারচুপির বিষয়টি অবগত করে আমি ভোট প্রত্যাখ্যান করলাম।

Comments

comments