তেজগাঁওয়ে বৃদ্ধ মহিলার গলাকাটা লাশ উদ্ধার

রাজধানীর তেজগাঁও এলাকার খ্রিষ্টান গলির ৩৮ নম্বর আরজতপাড়ার একটি বাসা থেকে মিলু মিলার্ড গোমেজ (৬৫) নামে এক খ্রিষ্টান নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বাড়িটির মালিক নিহত বৃদ্ধার স্বামী অনিল গোমেজ (৭০)। বাড়ির বিভিন্ন ফ্ল্যাটে ভাড়াটিয়া থাকলেও বাড়িওয়ালার ফ্ল্যাটে বৃদ্ধ দম্পতি অনিল ও মিলুই থাকতেন।

সকাল আটটার দিকে ওই বাসায় গৃহকর্মী কাজ করতে যান। দরজা বন্ধ দেখে তিনি দীর্ঘ সময় ধাক্কা দিতে থাকেন। একপর্যায়ে আশপাশের লোকজনকে ডাক দেন ওই গৃহকর্মী। প্রতিবেশীরা আসার পর মিলু মিলার্ডের স্বামী অনিল গোমেজ দরজা খুলে দেন। পরে ঘরের ভেতরে মিলু মিলার্ডের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখা যায়।

এর পরেই ভাড়াটিয়ারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে বাড়ির কাজে ব্যবহার করা একটি চাকু উদ্ধার করে। বাড়ির দরজা-জানালা ভাঙা বা কোনো মালামাল খোয়া যাওয়ার কোনো প্রমাণ পাওয়া যায়নি।

পুলিশ বলছে, সকাল ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে মিলু গোমেজকে হত্যা করা হয়েছে বলে তাদের ধারণা।

কে বা কারা তাকে হত্যা করেছে, সে বিষয়ে অনিলকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে জানিয়ে তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সেন্টু মিয়া বলেন, অনিলের শরীরে আঁচড়ের দাগ পাওয়া গেছে। তবে জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে এখন পর্যন্ত স্পষ্ট কিছু পাওয়া যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Comments

comments