মাগুরায় দম্পতিকে অপহরণ, মুক্তিপণ না দিলে হত্যার হুমকি

মাগুরা জেলার মহম্মদপুর থেকে এক দম্পতিকে ১২ ডিসেম্বর অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে সন্ত্রাসীরা। দম্পতিরা হলেন- মহম্মদপুর উপজেলার নিত্যানন্দপুর গ্রামের মতিয়ার মোল্লার ছেলে মান্না মোল্লা ও তার স্ত্রী জুলেখা বেগম।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, ১২ ডিসেম্বর রাতে ঢাকা থেকে নিজ বাড়িতে ফেরার পথে এ্যলেংখালী ব্রিজের কাছে পৌঁছালে একদল সন্ত্রাসী তাদের কে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে আটক রেখে মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না দিলে তাদের কে হত্যা করা হবে বলে হুমকি প্রদান করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা মান্না মোল্লার ভাইয়ের কাছে মোবাইলে মুক্তিপনের টাকা দাবি করে।

মান্না মোল্লার ভাই কৌশলে টাকা দেবার কথা স্বীকার করে বিষয় টি মহম্মদপুর থানা পুলিশ কে জানায়। পরে গতরাতে পুলিশের সাথে ছদ্মবেশে এ্যালেংখালী ব্রিজের কাছে যেয়ে সন্ত্রাসীদের মুক্তিপণের টাকা দেয়ার সময় পুলিশ মুরাদ হোসেন (৩০) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করে। তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ মান্না মোল্লা ও তার স্ত্রী কে সন্ত্রাসীদের আস্তানা থেকে উদ্ধার করে ও ইকবাল হোসেন(২২) ও সোহাগ(২৫) নামের সন্ত্রাসীকে গ্রেফতার করে।

এ ব্যাপারে মহম্মদপুর থানায় মামলা হয়েছে। পুলিশের তদন্ত চলছে।

Comments

comments