ফেসবুকে একটাই প্রশ্ন, জয় এখন কার কাছে থাকবে?

ঢালিউডের আলোচিত জুটি শাকিব খান-অপু বিশ্বাসের সংসার ভাঙনের খবর গতকাল বিকেল থেকে টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। সবার এখন একটাই প্রশ্ন শাকিব-অপুর একমাত্র ছেলে আব্রাম খান জয় এখন কার কাছে থাকবে?

জানা গেছে, গত বুধবার শাকিব খান শ্যুটিংয়ের জন্য হায়দরাবাদে যাওয়ার আগে আইনজীবীর মাধ্যম অপুর নিকেতনের বাসায় ডিভোর্স লেটার পাঠান। এমনকি এটাও শোনা যাচ্ছে, সাত লাখ টাকার দেনমোহর পরিশোধের মাধ্যমে শাকিব-অপুর আনুষ্ঠানিক বিচ্ছেদ হতে পারে। তাদের ভাঙনের খবরে ভক্ত এবং চলচ্চিত্রপ্রেমীরা দুই শিবিরে ভাগ হয়ে গেছে। ফেসবুকে কেউ শাকিবকে সমর্থন করছেন, কেউ বা আবার নিচ্ছেন অপুর পক্ষ।

কিন্তু তাদের ভক্তদের মুখে এখন একটাই প্রশ্ন, সন্তান জয় এখন কার সাথে থাকবে? ফেসবুকে কেউ কেউ লিখেছেন, ‘জয়ের বয়স সবেমাত্র ১৫ মাস। দুনিয়ার এ জটিলতা এবং সম্পর্কের রোষানলে পড়ে পিষ্ট হচ্ছে কেন এ শিশুটি। ‘ -এরকম হাজারো বাক্য ফেসবুকের ওয়ালে ভেসে বেড়াচ্ছে।

তাদের বিচ্ছেদ নিয়ে সালিশি পরিষদের বৈঠকের জন্যও নোটিশ পাঠানো হয়েছে। ৯০ দিনের মধ্যে বৈঠকে শাকিব খান এবং অপুর সমঝোতা না হলে পরবর্তীতে ডিভোর্সের প্রক্রিয়া শুরু হয়ে যাবে। বিচ্ছেদ চূড়ান্ত হওয়ার পর আব্রামের ভরণপোষণের দায়িত্ব নেবেন বলে জানিয়েছেন শাকিব।

২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব-অপুর জুটি গড়ে ওঠে। ২০০৮ সালে শাকিব-অপু গোপনে বিয়ে করেন। এরপর গত বছর ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে আবরাম নামে একটি পুত্র সন্তানের জন্ম হয়। কলকাতার একটি ক্লিনিকে শাকিব-অপুর ছেলে আবরাম খান জয়ের। একসময় তাদের সম্পর্ক ধীরে ধীরে অবনতি হতে থাকে। এরই পরিপ্রেক্ষিতে চলতি বছরের ১০ এপ্রিল অপু বিশ্বাস সন্তান আবরামকে নিয়ে নিউজ টোয়েনটিফোর চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন।

Comments

comments