রাজধানীতে চলন্ত বাসে উঠে যাত্রীকে গুলি

রাজধানীর শ্যামলী এলাকায় চলন্ত বাসে গুলিতে শহিদুল ইসলাম (৩০) নামের এক দোকান কর্মচারী আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আজ সোমবার বিকেলে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

মধ্য বাড্ডা লিংক রোডের “চেয়ার বাজার” নামের একটি দোকানের কর্মচারী সে। থাকেন ওই এলাকাতেই। ওই দোকান মালিক তাকে প্রথমে বাড্ডা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

আহত শহিদুল ইসলামের দাবি, দোকানের কাজে সকালে সাভার যান তিনি। সাভার থেকে বৈশাখী পরিবহনে করে মধ্য বাড্ডার দোকানে ফিরছিলেন। বাসটি দুপুর দেড়টার দিকে শ্যামলী এলাকায় আসলে মোটর সাইকেলে করে ২ লোক এসে ওই বাসে উঠে। এরপর তার কাছে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলো তারা শহিদুলের ডান হাতে একটি গুলি করে ব্যাগটি নিয়ে মোটর সাইকেলে করে পালিয়ে যায় বলে অভিযোগ করেন তিনি।

ওই ব্যাগে চেয়ার মেরামতের কিছু জিনিসপত্র ছাড়া আর কিছু ছিলনা বলেন জানান শহিদুল। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, আহত শহিদুলের কথায় অনেক গড়মিল রয়েছে। সে কীভাবে গুলিতে আহত হয়েছে তা জানার চেষ্টা চলছে। শহিদুলের দাবি অনুযায়ী সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে বলে জানান তিনি।

Comments

comments