যশোরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

যশোর সেনানিবাসের কাছে পৃথক সড়ক দুর্ঘটনায় মঙ্গল গাজী (৮৫) ও আব্দুর রহিম (৫৫) নামে দুই ব্যক্তি মারা গেছেন। এ সময় মাসুদুর রহমান নামে এক ঠিকাদার গুরুতর আহত হয়েছেন।

রোববার সকালে যশোর-ঝিনাইদহ সড়কের শানতলায় এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত মঙ্গল গাজী শহরতলির শানতলা এলাকার দেনরুল গাজীর ছেলে এবং আব্দুর রহিম ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শুকুর আলীর ছেলে। আহত মাসুদুর রহমান মহেশপুরের মিনহাজুল ইসলামের ছেলে।

মঙ্গল গাজীর ছেলে জালাল হোসেন জানান, তার বাবা ঠিকাদারী করতেন। সকালে বাসা থেকে বেরিয়ে সেলুনে যাচ্ছিলেন। এ সময় একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

অন্য দুর্ঘটনায় হতাহতদের মধ্যে মাসুদুর রহমানও ঠিকাদার। আর আব্দুর রহিম দর্জি। মাসুদুর রহমানের চাচাতো ভাই আনারুল জানান, মাসুদুর ও আব্দুর রহিম মোটরসাইকেলে যশোর যাচ্ছিলেন।শানতলায় পৌঁছে বিপরীতমুখি একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাস্থলেই আব্দুর রহিম নিহত ও মাসুদুর গুরুতর আহত হন । খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগেই মঙ্গল ও আব্দুর রহিম মারা গেছেন। আহত মাসুদুর রহমানের অবস্থা খুবই আশঙ্কাজনক। তার ডান চোখ ও মাথায় প্রচণ্ড আঘাত লেগেছে।

যশোর কোতোয়ালি থানার এসআই হাবিবুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনার খবর শুনে শানতলায় গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

Comments

comments