রাতে মৃত্যুর মুখ থেকে তরুণীকে উদ্ধার করেই নিমেষে হাওয়া ব্যক্তি, ভিডিও নিয়ে তোলপাড়

আচমকা ওই তরুণীকে কে রক্ষা করল? কোথায়ই বা হওয়া হয়ে গেল, তা নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে। নেটিজেনদের মধ্যেও বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে কিন্তু অনেকেই বিষয়টি নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন।

যেন কোন এক বলিউড ফিল্মের দৃশ্য, যেখানে নায়িকা বিপদে মহাকাব্যিক বিক্রমে এসে তাঁকে রক্ষা করেন নায়ক। পলকে নয়নের মণি হয়ে ওঠেন দর্শকদের। আর এবার সেই ফিল্মি প্লটের মতো ঘটনার ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

যে ভিডিওতে দেখা যাচ্ছে, সামনে থেকে গাড়ি আসছে দেখতে না পেয়ে আচমকাই রাস্তা পার হতে যান এক তরুণী। কিন্তু, গাড়ি চাপা পড়ার আগে ওই তরুণীকে যে ছোঁ মেরে সেখান থেকে সরিয়ে নিয়ে যান অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি। কিন্তু, তরুণী উঠে দাঁড়াতে না দাঁড়াতেই গায়েব হয়ে যান ওই রহস্যময় পুরুষ।

শুধু ওই তরুনী নন, গাড়ি থেকে নেমে আসেন চালক ও যাত্রীরাও, কিন্তু কাউকেই আর ওই তরুণীর আশপাশে দেখা যায়নি। আর ভিডিও ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কে ওই ব্যক্তি, তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে নেটিজেনদের মধ্যে।

চলতি বছরের ১৮ জুন ওই সিসিটিভিতে ধরা পড়ে ওই ফুটেজ। তারপরই বিষয়টি ভাইরাল হয়। যদিও নেটিজেনদের একাংশের দাবি, ওই ভিডিওটিতে কারচুপি করা হয়েছে। ওই ভিডিওর সত্যতা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন অনেকে।

Comments

comments